শামির সঙ্গে বিচ্ছেদের মধ্যেই নতুন ইঙ্গিত হাসিনের

10

নিউজ ডেস্ক: ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামি এখন হাসিন জাহানের জীবনে প্রায় অতীত। তাদের বিবাহবিচ্ছেদ নিয়ে আদালতে মামলা চলমান। তবে তাতে কী! প্রচারে থাকতে আর সাবেক স্বামী শামিকে লাগে না হাসিনের।

সামাজিক যোগাযোগমাধ্যমের দৌলতে নিত্যদিনই কোনো না কোনো কারণে চর্চায় থাকেন শামির বিচ্ছিন্ন স্ত্রী হাসিন জাহান। আর ২ ফেব্রুয়ারি ছিল হাসিনের জন্মদিন। ওই দিন নেচে গেয়ে ও লাইভ করে চর্চায় থাকলেন শামির সাবেক স্ত্রী।

আরও পড়ুন: হাসিনের জন্মদিনে কার সঙ্গে পার্টিতে মজলেন শামি!

নিজের জন্মদিন উদযাপনের নানান ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন হাসিন জাহান। তারই একটা ভিডিও সাদা স্কার্ট, কালো টপ পরে ‘বুড্ডা মিল গয়া’ গানে ছাতা হাতে নাচতে দেখা যায় হাসিনকে। ভিডিও ক্যাপশনে নিজেই নিজেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন হাসিন।

আরও একটি ভিডিও মেয়ে আইরাসহ পরিবারের অন্যদের সঙ্গে নিয়ে কেক কাটতে দেখা যায় হাসিন জাহানকে। ইনস্টাগ্রাম লাইভে তুলে ধরেন সেই সেলিব্রেশনের ভিডিও। সেখানে কেক কাটতে কাটতেই হাসিন বলে উঠেন— দেখো তো লাইভ হচ্ছে কিনা! আবার কখনো সবার উদ্দেশ্যে বলেন, তালি বাজাও সবাই।

এদিন মোহাম্মদ শামি সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করেন। সেখানে তাকে একটি শিশুর সঙ্গে পোজ দিয়ে ছবি তুলতে দেখা যায়। সেই শিশুটির হাতে জন্মদিনের মোমবাতি দেখা যায়। অন্য আরেকটি ছবিতে খেলোয়াড়ের পরিবারের বাকি সদস্যদের দেখা যায়। সঙ্গে ছিল কেক।

এই ছবিগুলো পোস্ট করে শামি লেখেন, সুন্দর সুন্দর স্মৃতি তৈরি করছি আমাদের ছোট্ট রাজকন্যার জন্মদিনে। অনেক ভালোবাসা আর আনন্দে ভরা ছিল এদিনের অনুষ্ঠান। পরিবারের সঙ্গে কাটানো সময়টাই সেরা সময়।

প্রসঙ্গত, ছাদ আলাদা হলেও এখনো মোহাম্মদ শামি ও হাসিন জাহানের ডিভোর্স চূড়ান্ত হয়নি। সেই প্রক্রিয়া আদালতে এখনো বিচারাধীন। মেয়ে আইরাকে নিয়ে হাসিনের সংসার। শামির থেকে পাওয়া খোরপোষের টাকাতেও সন্তুষ্ট নন হাসিন, সেই আবেদন নিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন আগেই।

সূত্র: যুগান্তর