যে ছবির মাধ্যমে প্রবল অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদ গুঞ্জন

12

নিউজ ডেস্ক: ভালোবেসে ঘর বেঁধেছেন বলিউড তারকা দম্পতি ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চন। বিয়ের পর বহুবার তাদের সংসার ভাঙার গুঞ্জন প্রকাশ পেয়েছে। ফের গুঞ্জন উঠেছে, বচ্চন পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না ঐশ্বরিয়ার। শ্বশুরবাড়ি ছেড়ে বাবার বাড়িতে গিয়ে থাকছেন তিনি। শুধু তাই নয়, সংসার ভাঙার খবরও বাতাসে ভেসে বেড়াচ্ছে।

তবে এরই মধ্যে ঐশ্বরিয়ার পছন্দের বাংলো ‘প্রতীক্ষা’ অমিতাভ তার মেয়ে শ্বেতাকে লিখে দেওয়া থেকে শুরু করে অভিষেক বচ্চনের সাম্প্রতিক এক ইভেন্টের ছবি যেন সেই গুঞ্জনকে আরও উসকে দিচ্ছে।

সম্প্রতি এক ইভেন্টে অভিষেকের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। সেই অনুষ্ঠানে এদিন অভিনেতার আঙুলে বিয়ের আংটি দেখা যায়নি, যেটা কিনা এতদিন পর্যন্ত তিনি সব সময় পরে থাকতেন। বিয়ের আংটি না দেখেই জল্পনা শুরু হয়েছে। তবে কি সত্যিই দীর্ঘদিনের সম্পর্কে ইতি টানতে চলেছেন অভিষেক ও ঐশ্বরিয়া?

আরও পড়ুন: কার বিরহে বিলীন হতে চান প্রভা!

উল্লেখ্য, বেশ কয়েক মাস ধরেই বচ্চন পরিবারে ভাঙনের গুঞ্জন নিয়ে সংবাদ প্রকাশ করছে ভারতীয় সংবাদমাধ্যম। শাশুড়ি ও ননদের সঙ্গে সম্পর্ক মোটেই নাকি ভালো যাচ্ছে না ঐশ্বরিয়ার। সে কারণেই নাকি দূরত্ব বেড়েছে অভিষেকের সঙ্গে। তবে এর আগেও ঐশ্বরিয়ার সঙ্গে অমিতাভের পরিবারের অশান্তির কথা প্রকাশ্যে এসেছে। তবে ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ অভিষেক-ঐশ্বরিয়া।

সূত্র: যুগান্তর