রাশমিকাকে নিয়ে বিম্ফোরক মন্তব্য রণবীরের?

26

নিউজ ডেস্ক: চলতি সময়ে খবরের শিরোনামে কেবলই রণবীর কাপুর। ডিসেম্বরের ১ তারিখ মুক্তি পেতে চলেছে তার নতুন সিনেমা ‘অ্যানিমেল’। সেই সিনেমাতেই নায়িকার ভূমিকায় দেখতে পাওয়া যাবে রাশমিকা মান্দানাকে।

তবে এবার রাশমিকাকে নিয়েই বিস্ফোরক মন্তব্য রণবীরের। দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী তিনি। তার সম্পর্ক নিয়েও কম জলঘোলা হয়নি নেটদুনিয়ায়। এবার সে বিষয়েই সিলমোহর লাগালেন অভিনেতা রণবীর।

রণবীরের অফস্ক্রিন ভালোবাসার সম্পর্কে সবাই জানলেও, রাশমিকার অফস্ক্রিন ভালোবাসা কে এই নিয়ে প্রশ্নের শেষ নেই। সেই বিষয় নিয়েই বেশ কিছু কথা বলেছেন রণবীর। দক্ষিণী চলচ্চিত্রের বিখ্যাত অভিনেতা বিজয় দেবেরাকোন্ডাই নাকি রাশমিকার প্রাণের মানুষ। তারা নাকি সম্পর্কেও আছেন এমন বেশ কিছু কথার সত্যতা সামনে এসেছে।

সম্প্রতি ‘আনস্টপেবল উইথ এনবিকে’ নামক এক টকশো-তে দেখতে পাওয়া যায় রণবীরকে। সঙ্গে ছিলেন ‘অ্যানিমেল’ ছবির অভিনেত্রী রাশমিকা এবং পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙা। শো-তে একটি সময়ে নন্দামুরি বালাকৃষ্ণা ওরফে এনবিকে সন্দীপকে বলেন বিজয়কে ফোন করে জিজ্ঞেস করতে যে বিজয়ের ‘অ্যানিমেল’ ছবির পোস্টার কেমন লেগেছে। কারণ সন্দীপের আরও এক বিখ্যাত সিনেমা ‘অর্জুন রেড্ডি’-র প্রধান অভিনেতা তিনি। কিন্তু ফোন করলে দেখা যায় যে বিজয় ফোন ধরে না।

তখনই রণবীর জানান, সন্দীপের ফোন বিজয় ধরবে না। যদি রাশমিকা ফোন করে তবেই বিজয় ধরবে। এই কথা বলতেই রাশমিকা লজ্জা পেয়ে যান। পরে দেখা যায় রাশমিকা ফোন করতেই বিজয় ফোন ধরেন। এ ছাড়া বহুবার রণবীরকে এই বিষয়ে রাশমিকার সঙ্গে মজা করতে দেখা যায়। তা থেকেই স্পষ্ট যে রণবীর ইঙ্গিত দিচ্ছেন তাদের সম্পর্কের ব্যাপারে।

সূত্র: যুগান্তর