শেরপুরে আ.লীগের সম্মেলন আজ

8
শেরপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন আজ। সম্মেলন উপলক্ষ্যে শেরপুর শহর ও শহরতলির বিভিন্ন স্থানে শোভা পাচ্ছে কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের ছবিসংবলিত অসংখ্য গেট। নেতাদের ছবিসহ পোস্টার, নানা রঙের ফেস্টুন, বিলবোর্ড এবং ব্যানারে ছেয়ে গেছে শেরপুর শহর এলাকা। শেরপুর জেলা আওয়ামী লীগের সর্বশেষ ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ১০১৫ সালের ১৯ মে মাসে। দীর্ঘ সাড়ে সাত বছর পর শেরপুর জেলা আওয়ামী লীগের এ ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। স্থানীয় শহীদ দারোগ আলী পৌরপার্ক মাঠে বিশাল এলাকাজুড়ে সুদৃশ্য প্যান্ডেল ও মঞ্চ তৈরি করা হয়েছে। সম্মেলনে প্রায় লক্ষাধিক নেতাকর্মীর সমাবেশ ঘটবে বলে আশা জেলা আওয়ামী লীগের নেতারা। আজ বেলা ১১টায় সম্মেলন উদ্বোধনের কথা রয়েছে। জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি। কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নেতারা সম্মেলনে বক্তব্য রাখবেন। সম্মেলনে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগ সভাপতি হইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি। এ সম্মেলনকে ঘিরে আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরা উজ্জীবিত। তাদের মধ্যে ব্যাপক প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এবং উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। এ সম্মেলনের মধ্য দিয়ে শেরপুর জেলা আওয়ামী লীগের নেতৃত্বের পজিটিভ পরিবর্তন ও সুন্দর নেতৃত্ব আসবে বলে মনে করেন দলের নেতাকর্মীরা। সেই নেতৃত্বের মাধ্যমে শেরপুর জেলা আওয়ামী লীগ আরও সুদৃঢ় ও শক্তিশালী হবে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে জেলার তিনটি আসন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবেন বলে নেতাকর্মীরা আশাবাদ ব্যক্ত করেন।

নিউজ ডেস্ক: শেরপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন আজ। সম্মেলন উপলক্ষ্যে শেরপুর শহর ও শহরতলির বিভিন্ন স্থানে শোভা পাচ্ছে কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের ছবিসংবলিত অসংখ্য গেট।

নেতাদের ছবিসহ পোস্টার, নানা রঙের ফেস্টুন, বিলবোর্ড এবং ব্যানারে ছেয়ে গেছে শেরপুর শহর এলাকা। শেরপুর জেলা আওয়ামী লীগের সর্বশেষ ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ১০১৫ সালের ১৯ মে মাসে। দীর্ঘ সাড়ে সাত বছর পর শেরপুর জেলা আওয়ামী লীগের এ ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

স্থানীয় শহীদ দারোগ আলী পৌরপার্ক মাঠে বিশাল এলাকাজুড়ে সুদৃশ্য প্যান্ডেল ও মঞ্চ তৈরি করা হয়েছে। সম্মেলনে প্রায় লক্ষাধিক নেতাকর্মীর সমাবেশ ঘটবে বলে আশা জেলা আওয়ামী লীগের নেতারা।

আজ বেলা ১১টায় সম্মেলন উদ্বোধনের কথা রয়েছে। জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি।

কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নেতারা সম্মেলনে বক্তব্য রাখবেন। সম্মেলনে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগ সভাপতি হইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি।

এ সম্মেলনকে ঘিরে আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরা উজ্জীবিত। তাদের মধ্যে ব্যাপক প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এবং উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

এ সম্মেলনের মধ্য দিয়ে শেরপুর জেলা আওয়ামী লীগের নেতৃত্বের পজিটিভ পরিবর্তন ও সুন্দর নেতৃত্ব আসবে বলে মনে করেন দলের নেতাকর্মীরা। সেই নেতৃত্বের মাধ্যমে শেরপুর জেলা আওয়ামী লীগ আরও সুদৃঢ় ও শক্তিশালী হবে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে জেলার তিনটি আসন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবেন বলে নেতাকর্মীরা আশাবাদ ব্যক্ত করেন।

সূত্র: যুগান্তর