ফ্ল্যাট থেকে প্রযোজকের লাশ উদ্ধার

8
ফ্ল্যাট থেকে ভারতের দক্ষিণী সিনেমার প্রযোজক জেসন জোসেফের লাশ উদ্ধার করা হয়েছে। তার বয়স হয়েছিল ৪৪ বছর। সোমবার রাতে পানামপিলি নগরের কাছে ফ্ল্যাটে তাকে মৃত অবস্থায় পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, বিদেশে অবস্থানরত পরিবারের সদস্যরা গত দুদিন প্রযোজকের কোনো খোঁজ না পাওয়ায় তারা বাসিন্দা সমিতির সঙ্গে যোগাযোগ করেন। পরে সমিতির সদস্যরা বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ জানিয়েছে, আমাদের সন্ধ্যার দিকে জানানো হয়েছিল। মরদেহ উদ্ধার করে হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে এবং ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। এ ছাড়া পুলিশ ধারণা করছে, তাদের খবর দেওয়ার ২৪ ঘণ্টা আগেই মৃত্যু হয়েছে প্রযোজকের। জেসন জোসেফ কুঞ্চাকো বোবন অভিনীত ‘জমনপ্যারি’ ও ‘লাভা কুশা’সহ কয়েকটি সিনেমা নির্মাণ করেছেন।

নিউজ ডেস্ক: ফ্ল্যাট থেকে ভারতের দক্ষিণী সিনেমার প্রযোজক জেসন জোসেফের লাশ উদ্ধার করা হয়েছে। তার বয়স হয়েছিল ৪৪ বছর।

সোমবার রাতে পানামপিলি নগরের কাছে ফ্ল্যাটে তাকে মৃত অবস্থায় পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, বিদেশে অবস্থানরত পরিবারের সদস্যরা গত দুদিন প্রযোজকের কোনো খোঁজ না পাওয়ায় তারা বাসিন্দা সমিতির সঙ্গে যোগাযোগ করেন। পরে সমিতির সদস্যরা বিষয়টি পুলিশকে জানায়।

পুলিশ জানিয়েছে, আমাদের সন্ধ্যার দিকে জানানো হয়েছিল। মরদেহ উদ্ধার করে হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে এবং ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

এ ছাড়া পুলিশ ধারণা করছে, তাদের খবর দেওয়ার ২৪ ঘণ্টা আগেই মৃত্যু হয়েছে প্রযোজকের।

জেসন জোসেফ কুঞ্চাকো বোবন অভিনীত ‘জমনপ্যারি’ ও ‘লাভা কুশা’সহ কয়েকটি সিনেমা নির্মাণ করেছেন।

সূত্র: যুগান্তর