৮ বছর পর ফিরছেন বিন্দু

5
একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে ২০০৬ সালে বিনোদন মিডিয়ায় পা রাখেন আফসান আরা বিন্দু। এরপর নাম লেখান অভিনয়ে। Play Unmute Remaining Time -0:27 Fullscreen Close PlayerUnibots.in বিজ্ঞাপন ও নাটকের পাশাপাশি ‘দারুচিনি দ্বীপ’, ‘জাগো’, ‘পিরিতের আগুন জ্বলে দ্বিগুণ’ ও ‘এই তো প্রেম’ নামে কয়েকটি সিনেমায়ও অভিনয় করেছেন। এরপর ২০১৪ সালে হঠাৎ করেই মিডিয়া থেকে সরে যান। এ সময়ে তিনি বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন। আবার সেটির বিচ্ছেদও হয়েছে। তবে গত আট বছর ধরে আর ক্যামেরার সামনে দাঁড়ান এ অভিনেত্রী। অবশেষে সিনেমা দিয়েই ফিরছেন তিনি। মিজানুর রহমান আরিয়ানের একটি ওয়েবফিল্মে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন বিন্দু। সঙ্গে নায়ক হিসাবে পাচ্ছেন আরেফিন শুভকে। এটি একটি রোমান্টিক গল্পের সিনেমা। তবে নাম এখনো ঠিক হয়নি। আগামী বছর ভালোবাসা দিবসে একটি ওটিটি প্ল্যাটফরমে সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গেছে। কিছুদিনের মধ্যেই শুরু হবে এর শুটিং। দীর্ঘদিন পর অভিনয়ে ফেরা প্রসঙ্গে বিন্দু বলেন, ‘কাজটি ভালোভাবে শুরু করতে চাই। অনেকদিন পর কাজে ফিরছি, দর্শকের মাঝে কাজ দিয়ে পৌঁছাতে পারব ভেবে আবেগটাও অনেক বেশি কাজ করছে। এখন শুধু অপেক্ষা দর্শকের কাছে কাজটি পৌঁছানোর।’

নিউজ ডেস্ক: একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে ২০০৬ সালে বিনোদন মিডিয়ায় পা রাখেন আফসান আরা বিন্দু। এরপর নাম লেখান অভিনয়ে।

বিজ্ঞাপন ও নাটকের পাশাপাশি ‘দারুচিনি দ্বীপ’, ‘জাগো’, ‘পিরিতের আগুন জ্বলে দ্বিগুণ’ ও ‘এই তো প্রেম’ নামে কয়েকটি সিনেমায়ও অভিনয় করেছেন। এরপর ২০১৪ সালে হঠাৎ করেই মিডিয়া থেকে সরে যান।

এ সময়ে তিনি বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন। আবার সেটির বিচ্ছেদও হয়েছে। তবে গত আট বছর ধরে আর ক্যামেরার সামনে দাঁড়ান এ অভিনেত্রী।

অবশেষে সিনেমা দিয়েই ফিরছেন তিনি। মিজানুর রহমান আরিয়ানের একটি ওয়েবফিল্মে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন বিন্দু।

সঙ্গে নায়ক হিসাবে পাচ্ছেন আরেফিন শুভকে। এটি একটি রোমান্টিক গল্পের সিনেমা। তবে নাম এখনো ঠিক হয়নি।

আগামী বছর ভালোবাসা দিবসে একটি ওটিটি প্ল্যাটফরমে সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গেছে। কিছুদিনের মধ্যেই শুরু হবে এর শুটিং।

দীর্ঘদিন পর অভিনয়ে ফেরা প্রসঙ্গে বিন্দু বলেন, ‘কাজটি ভালোভাবে শুরু করতে চাই। অনেকদিন পর কাজে ফিরছি, দর্শকের মাঝে কাজ দিয়ে পৌঁছাতে পারব ভেবে আবেগটাও অনেক বেশি কাজ করছে। এখন শুধু অপেক্ষা দর্শকের কাছে কাজটি পৌঁছানোর।’

সূত্র: যুগান্তর