হাজীগঞ্জে আ.লীগের সম্মেলন আজ

6
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ। চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে হাজীগঞ্জ পৌর বাস টার্মিনালে সম্মেলনের জন্য বিশাল প্যান্ডেল তৈরি করা হয়েছে। সম্মেলনে ৩০ হাজার নেতাকর্মীর সমাবেশ হবে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন। nagad-300-250 সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি, স্থানীয় সংসদ-সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি, জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগ চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদের উপস্থিত থাকার কথা রয়েছে। সম্মেলনে ভোট নাকি সরাসরি ঘোষণা এ নিয়ে রয়েছে নেতকর্মীদের মাঝে টানটান উত্তেজনা এবং অনিশ্চিয়তা। তবে সকাল থেকে নেতাকর্মীরা সভাস্থলে আশা শুরু করেছে। মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠেছে সভাস্থল। সম্মেলনে সভাপতি পদে আলহাজ হেলাল উদ্দিন মিয়াজী, খালেদুর রব মিঠু, আলহাজ আশফাকুল আলম চৌধুরী, আলহাজ আহসান হাবীব অরুণ, আলী আশ্রাফ দুলাল, সফিকুর রহমান ও জাকির হোসেন মিয়াজীর নাম শোনা গেছে। সাধারণ সম্পাদক পদে গাজী মাঈনুদ্দিন মিয়াজী, সাবেক ছাত্রনেতা সত্যব্রত ভদ্র মিঠুন, হাজী জসিম, গোলাম ফারুক মুরাদের নাম শোনা যাচ্ছে। ১০ বছর পরে হতে যাওয়া এই সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে চলছে উৎসবের আমেজ।

নিউজ ডেস্ক: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ। চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে হাজীগঞ্জ পৌর বাস টার্মিনালে সম্মেলনের জন্য বিশাল প্যান্ডেল তৈরি করা হয়েছে। সম্মেলনে ৩০ হাজার নেতাকর্মীর সমাবেশ হবে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন।

সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি, স্থানীয় সংসদ-সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি, জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগ চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদের উপস্থিত থাকার কথা রয়েছে। সম্মেলনে ভোট নাকি সরাসরি ঘোষণা এ নিয়ে রয়েছে নেতকর্মীদের মাঝে টানটান উত্তেজনা এবং অনিশ্চিয়তা। তবে সকাল থেকে নেতাকর্মীরা সভাস্থলে আশা শুরু করেছে। মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠেছে সভাস্থল।

সম্মেলনে সভাপতি পদে আলহাজ হেলাল উদ্দিন মিয়াজী, খালেদুর রব মিঠু, আলহাজ আশফাকুল আলম চৌধুরী, আলহাজ আহসান হাবীব অরুণ, আলী আশ্রাফ দুলাল, সফিকুর রহমান ও জাকির হোসেন মিয়াজীর নাম শোনা গেছে। সাধারণ সম্পাদক পদে গাজী মাঈনুদ্দিন মিয়াজী, সাবেক ছাত্রনেতা সত্যব্রত ভদ্র মিঠুন, হাজী জসিম, গোলাম ফারুক মুরাদের নাম শোনা যাচ্ছে। ১০ বছর পরে হতে যাওয়া এই সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে চলছে উৎসবের আমেজ।

সূত্র: যুগান্তর