বাংলা কারস থেকে গাড়ি কিনতে ঋণ দেবে ইবিএল

7
দেশীয় গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান বাংলা কারস থেকে নতুন গাড়ি কেনার জন্য ঋণ সুবিধা দেবে ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল)। এছাড়া ইবিএল গ্রাহকদের জন্য খুচরা যন্ত্রাংশ ক্রয় এবং পরিষেবায় বিশেষ মূল্যছাড়ও দেবে বাংলা কারস। সম্প্রতি ঢাকায় ইবিএলের উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার এবং বাংলা কারসের স্বত্ত্বাধিকারী জাকির হোসেন একটি অর্থায়ন সুবিধা চুক্তি স্বাক্ষর করেন। এছাড়াও ইবিএল ফ্লিট ফাইন্যান্সিং কর্মসূচির আওতায় ব্যবসা প্রতিষ্ঠানগুলোকে একসঙ্গে অনেকগুলো গাড়ি কেনার জন্যও ঋণ সুবিধা দেওয়া হবে। চুক্তি স্বাক্ষরের সময় ইবিএল হেড অব বিজনেস সৈয়দ জুলকার নায়েন, হেড অব অ্যাসেট তাসনিম হোসেন, হেড অব রিটেইল অ্যাসেট মো. সাবু মুন্সী এবং বাংলা কারসের বাণিজ্যিক বিভাগ প্রধান এম. বদরুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

নিউজ ডেস্ক: দেশীয় গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান বাংলা কারস থেকে নতুন গাড়ি কেনার জন্য ঋণ সুবিধা দেবে ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল)। এছাড়া ইবিএল গ্রাহকদের জন্য খুচরা যন্ত্রাংশ ক্রয় এবং পরিষেবায় বিশেষ মূল্যছাড়ও দেবে বাংলা কারস।

সম্প্রতি ঢাকায় ইবিএলের উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার এবং বাংলা কারসের স্বত্ত্বাধিকারী জাকির হোসেন একটি অর্থায়ন সুবিধা চুক্তি স্বাক্ষর করেন।

এছাড়াও ইবিএল ফ্লিট ফাইন্যান্সিং কর্মসূচির আওতায় ব্যবসা প্রতিষ্ঠানগুলোকে একসঙ্গে অনেকগুলো গাড়ি কেনার জন্যও ঋণ সুবিধা দেওয়া হবে।

চুক্তি স্বাক্ষরের সময় ইবিএল হেড অব বিজনেস সৈয়দ জুলকার নায়েন, হেড অব অ্যাসেট তাসনিম হোসেন, হেড অব রিটেইল অ্যাসেট মো. সাবু মুন্সী এবং বাংলা কারসের বাণিজ্যিক বিভাগ প্রধান এম. বদরুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সূত্র: যুগান্তর