বাবরের স্ট্রাইক রেট নিয়ে এবার মুখ খুললেন রমিজ রাজা

9
ভক্ত ও সমর্থকদের অধিনায়ক বাবর আজমকে সমর্থন করার আহ্বান জানিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা। সাম্প্রতিক সময়ে বাবরের নেতৃত্বে ভালো পারফরম্যান্স করেছে পাকিস্তান। তবে খারাপ ফলের জন্য তাকে তিরস্কার করা উচিত নয় বলে জানান রমিজ রাজা। তিনি বলেন, পাকিস্তানের এ দলটি এশিয়া কাপের ফাইনাল খেলেছে, ভারতকে হারিয়েছে। তাই তাদের কিছু সময় দেওয়া উচিত। এক বা দুটি ম্যাচ খারাপ পারফরম্যান্স নিয়ে বেশি সমালোচনা করা উচিত নয়। সম্প্রতি শেষ হওয়া এশিয়া কাপে পারফরম্যান্সে ব্যর্থ হওয়ার পাশাপাশি কম স্ট্রাইক রেটের কারণে বাবরকে বিভিন্ন মহল থেকে ট্রোলের শিকার হতে হয়েছে। এ বিষয় রমিজ রাজা বলেন, আমি বাবর আজমকে বলব— ভক্তদের স্মৃতিশক্তি খুবই দুর্বল। তাদের ইচ্ছা অক্ষুণ্ণ রাখতে প্রতিবারই ম্যাচ জিততে হবে। পাকিস্তান প্রথম টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের কাছে ৬ উইকেটে হেরেছে। মোহাম্মদ রিজওয়ান এবং বাবর আজমের দুর্দান্ত শুরুকে কাজে লাগাতে ব্যর্থ হয়েছে পাকিস্তান। উদ্বোধনী জুটি করেন ৯৯ রান। তার মধ্যে রিজওয়ানের সংগ্রহ ছিল ৬৮ রান এবং বাবর করেন ৩১ রান। তাদের পরে কেউ ভালো খেলা দেখাতে পারেনি।

নিউজ ডেস্ক: ভক্ত ও সমর্থকদের অধিনায়ক বাবর আজমকে সমর্থন করার আহ্বান জানিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা।

সাম্প্রতিক সময়ে বাবরের নেতৃত্বে ভালো পারফরম্যান্স করেছে পাকিস্তান। তবে খারাপ ফলের জন্য তাকে তিরস্কার করা উচিত নয় বলে জানান রমিজ রাজা।

তিনি বলেন, পাকিস্তানের এ দলটি এশিয়া কাপের ফাইনাল খেলেছে, ভারতকে হারিয়েছে। তাই তাদের কিছু সময় দেওয়া উচিত। এক বা দুটি ম্যাচ খারাপ পারফরম্যান্স নিয়ে বেশি সমালোচনা করা উচিত নয়।

সম্প্রতি শেষ হওয়া এশিয়া কাপে পারফরম্যান্সে ব্যর্থ হওয়ার পাশাপাশি কম স্ট্রাইক রেটের কারণে বাবরকে বিভিন্ন মহল থেকে ট্রোলের শিকার হতে হয়েছে। এ বিষয় রমিজ রাজা বলেন, আমি বাবর আজমকে বলব— ভক্তদের স্মৃতিশক্তি খুবই দুর্বল। তাদের ইচ্ছা অক্ষুণ্ণ রাখতে প্রতিবারই ম্যাচ জিততে হবে।

পাকিস্তান প্রথম টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের কাছে ৬ উইকেটে হেরেছে। মোহাম্মদ রিজওয়ান এবং বাবর আজমের দুর্দান্ত শুরুকে কাজে লাগাতে ব্যর্থ হয়েছে পাকিস্তান। উদ্বোধনী জুটি করেন ৯৯ রান। তার মধ্যে রিজওয়ানের সংগ্রহ ছিল ৬৮ রান এবং বাবর করেন ৩১ রান। তাদের পরে কেউ ভালো খেলা দেখাতে পারেনি।

সূত্র: যুগান্তর