মাতৃত্বের দিকে ঝুঁকছেন নায়িকারা

4
বিশ্বের বিভিন্ন দেশের বিনোদন জগতের তারকারা অভিনয় এবং ব্যক্তি জীবনকে সমানভাবে সবার সামনে উন্মুক্ত রেখেই কাজ করেন। যার কারণে তাদের প্রতি সাধারণ মানুষের আগ্রহ থাকে বেশি। পার্শ^বর্তী দেশ ভারতের বিনোদন তারকারাও ভক্ত দর্শকদের জন্য ব্যক্তি জীবনের অনেক বিষয়ই প্রকাশ করেন নিয়মিত। সেদিক থেকে পিছিয়ে আছেন বাংলাদেশের তারকারা। প্রেম, বিয়ে কিংবা সন্তান জন্মদান-সবকিছুই গোপন রাখতে পছন্দ করেন তারা। অবশ্য নিজেরা এসব খবর গোপন রাখলেও কোনো না কোনোভাবে তা প্রকাশ্যে যখন আসে ঠিক তখনই মুখ খোলেন। আবার অনেক তারকা ব্যক্তিগত জীবনের তথ্য গোপন করতে গিয়ে বিড়ম্বনায়ও পড়েন। উদাহরণ হিসাবে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সন্তান জন্মদানের বিষয়টি উল্লেখ করা যায়। তবে সম্প্রতি দেশের কিছু অভিনেত্রী প্রেম, বিয়ে কিংবা সন্তান জন্মদানের কথা আর গোপন রাখতে চাইছেন না। নিজেরাই এসব খবর প্রকাশ করছেন। বিশেষ করে মা হওয়ার বিষয়টি। মাতৃত্বের স্বাদ নিতে উন্মুখ নায়িকারাও। তেমনই এক আলোচিত বিষয় ছিলেন চিত্রনায়িকা পরিমনী। একাধিক বিয়ে করলেও তিনি মা হননি। তবে গত বছরের শেষ প্রান্তে অভিনেতা শরীফুল রাজের সঙ্গে বিয়ের আগেই মা হওয়ার খবর রটে। পরে বিয়ে হওয়ার পর নিজেই খবরটি প্রকাশ করেন। পরে অন্য নায়িকারাও মা হওয়ার বিষয়টি আগাম জানান দেন। সম্প্রতি চিত্রনায়িকা মাহিয়া মাহী প্রথমবার মা হওয়ার খবর নিজেই সবাইকে জানান। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি নিজেই তথ্যটি প্রকাশ করেন। অনেকেই বলছেন পরিমনীর মা হওয়ার খবরটি সবাই যেভাবে ইতিবাচকভাবে নিয়েছিলেন, মাহীর ক্ষেত্রেও তাই ঘটেছে। তাকেও সবাই অভিনন্দন জানাচ্ছেন। এক সময় মা হওয়ার খবরে আতঙ্কিত থাকতেন নায়িকারা। তাদের ধারণা ছিল, মা হলে দর্শকপ্রিয়তা কমে যায় এবং নির্মাতারা সেসব নায়িকাদের দিক থেকে আগ্রহ হারিয়ে ফেলেন। এখন এসব বিষয় একেবারেই ধোপে টিকছে না। তবে পরিমনী এবং মাহী খবরটি প্রকাশ্যে আনলেও অনেকেই লুকিয়ে রাখছেন মা হওয়ার বিষয়টি। তার মধ্যে অন্যতম একজন পপি। এক বছরেরও বেশি সময় ধরে তিনি সবার থেকে বিচ্ছিন্ন হয়ে আছেন। বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবরে জানা গেছে, পপি মা হয়েছেন। এদিকে চিত্রনায়িকা বুবলীও নাকি মা হয়েছেন, এমন খবরও বাতাসে ভেসে বেড়াচ্ছে। যদিও এ দুই নায়িকা আদৌ বিয়ে করেছেন কিনা, কিংবা করলেও কাকে করেছেন সে বিষয়ে মুখ খোলেননি। পপি আড়ালে থাকার কারণে এ নিয়ে কোনো তথ্য জানা যায়নি। অন্যদিকে বুবলী প্রকাশ্যে নিয়মিত কাজ করলেও বিয়ে কিংবা সন্তানের বিষয়টি অস্বীকার করে যাচ্ছেন এখনো।

নিউজ ডেস্ক: বিশ্বের বিভিন্ন দেশের বিনোদন জগতের তারকারা অভিনয় এবং ব্যক্তি জীবনকে সমানভাবে সবার সামনে উন্মুক্ত রেখেই কাজ করেন। যার কারণে তাদের প্রতি সাধারণ মানুষের আগ্রহ থাকে বেশি। পার্শ^বর্তী দেশ ভারতের বিনোদন তারকারাও ভক্ত দর্শকদের জন্য ব্যক্তি জীবনের অনেক বিষয়ই প্রকাশ করেন নিয়মিত। সেদিক থেকে পিছিয়ে আছেন বাংলাদেশের তারকারা। প্রেম, বিয়ে কিংবা সন্তান জন্মদান-সবকিছুই গোপন রাখতে পছন্দ করেন তারা। অবশ্য নিজেরা এসব খবর গোপন রাখলেও কোনো না কোনোভাবে তা প্রকাশ্যে যখন আসে ঠিক তখনই মুখ খোলেন। আবার অনেক তারকা ব্যক্তিগত জীবনের তথ্য গোপন করতে গিয়ে বিড়ম্বনায়ও পড়েন। উদাহরণ হিসাবে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সন্তান জন্মদানের বিষয়টি উল্লেখ করা যায়।

তবে সম্প্রতি দেশের কিছু অভিনেত্রী প্রেম, বিয়ে কিংবা সন্তান জন্মদানের কথা আর গোপন রাখতে চাইছেন না। নিজেরাই এসব খবর প্রকাশ করছেন। বিশেষ করে মা হওয়ার বিষয়টি। মাতৃত্বের স্বাদ নিতে উন্মুখ নায়িকারাও। তেমনই এক আলোচিত বিষয় ছিলেন চিত্রনায়িকা পরিমনী। একাধিক বিয়ে করলেও তিনি মা হননি। তবে গত বছরের শেষ প্রান্তে অভিনেতা শরীফুল রাজের সঙ্গে বিয়ের আগেই মা হওয়ার খবর রটে। পরে বিয়ে হওয়ার পর নিজেই খবরটি প্রকাশ করেন।

পরে অন্য নায়িকারাও মা হওয়ার বিষয়টি আগাম জানান দেন। সম্প্রতি চিত্রনায়িকা মাহিয়া মাহী প্রথমবার মা হওয়ার খবর নিজেই সবাইকে জানান। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি নিজেই তথ্যটি প্রকাশ করেন। অনেকেই বলছেন পরিমনীর মা হওয়ার খবরটি সবাই যেভাবে ইতিবাচকভাবে নিয়েছিলেন, মাহীর ক্ষেত্রেও তাই ঘটেছে। তাকেও সবাই অভিনন্দন জানাচ্ছেন।

এক সময় মা হওয়ার খবরে আতঙ্কিত থাকতেন নায়িকারা। তাদের ধারণা ছিল, মা হলে দর্শকপ্রিয়তা কমে যায় এবং নির্মাতারা সেসব নায়িকাদের দিক থেকে আগ্রহ হারিয়ে ফেলেন। এখন এসব বিষয় একেবারেই ধোপে টিকছে না। তবে পরিমনী এবং মাহী খবরটি প্রকাশ্যে আনলেও অনেকেই লুকিয়ে রাখছেন মা হওয়ার বিষয়টি। তার মধ্যে অন্যতম একজন পপি। এক বছরেরও বেশি সময় ধরে তিনি সবার থেকে বিচ্ছিন্ন হয়ে আছেন। বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবরে জানা গেছে, পপি মা হয়েছেন। এদিকে চিত্রনায়িকা বুবলীও নাকি মা হয়েছেন, এমন খবরও বাতাসে ভেসে বেড়াচ্ছে। যদিও এ দুই নায়িকা আদৌ বিয়ে করেছেন কিনা, কিংবা করলেও কাকে করেছেন সে বিষয়ে মুখ খোলেননি। পপি আড়ালে থাকার কারণে এ নিয়ে কোনো তথ্য জানা যায়নি। অন্যদিকে বুবলী প্রকাশ্যে নিয়মিত কাজ করলেও বিয়ে কিংবা সন্তানের বিষয়টি অস্বীকার করে যাচ্ছেন এখনো।

সূত্র: যুগান্তর