ইডির জেরার মুখে যা বললেন নোরা ফাতেহি

3
আর্থিক জালিয়াতির মামলায় কারাগারে বন্দি সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়েছিল বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের। পাশাপাশি নাম জড়ায় আরেক অভিনেত্রী নোরা ফাতেহির। দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্সেস উইং (ইওডব্লিউ) এর ৬ ঘণ্টার জিজ্ঞাসাবাদের মুখেও পড়েন নোরা ফাতেহি। সূত্রের খবর, কর্মকর্তাদের সামনে নোরা দাবি করেছিলেন যে তিনি ‘ষড়যন্ত্রের শিকার’ ছিলেন, ষড়যন্ত্রকারী নয়। দিল্লির পুলিশ সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের সময় নোরা পুলিশকে বলেছিলেন যে তাকে ষড়যন্ত্রের শিকার করা হয়েছে। এমনকি সুকেশের সঙ্গে তার কী কথাবার্তা হয়েছিল সেই চ্যাটও তিনি পুলিশকে দেখিয়েছেন। নোরার একটি চ্যারিটি ইভেন্ট নিয়েও প্রশ্ন ওঠে। যদিও তিনি জানিয়েছিলেন যে অভিনেত্রী এক্সিড এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেডের সিইও আফসার জাইদির আমন্ত্রণে সেখানে গিয়েছিলেন। পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে অভিনেত্রী নোরা বলেন, তার সঙ্গে যোগাযোগ করেছিল লীনা পল। একটি ইভেন্টে তাকে বিশ্বখ্যাত ব্র্যান্ড গুচির একটি ব্যাগ এবং আইফোনও উপহার দেন। শুধু তাই নয়, লীনার স্বামী নোরার অনুরাগী বলে পরিচয়ও করিয়ে দেন। সেই সময় অভিনেত্রীকে বিএমডব্লিউ গাড়িও উপহার দেওয়া হয় বলে পুলিশি জিজ্ঞাসাবাদে নোরা জানিয়েছেন। সূত্র: হিন্দুস্থান টাইমস, নিউজ ১৮

নিউজ ডেস্ক: আর্থিক জালিয়াতির মামলায় কারাগারে বন্দি সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়েছিল বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের। পাশাপাশি নাম জড়ায় আরেক অভিনেত্রী নোরা ফাতেহির।

দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্সেস উইং (ইওডব্লিউ) এর ৬ ঘণ্টার জিজ্ঞাসাবাদের মুখেও পড়েন নোরা ফাতেহি। সূত্রের খবর, কর্মকর্তাদের সামনে নোরা দাবি করেছিলেন যে তিনি ‘ষড়যন্ত্রের শিকার’ ছিলেন, ষড়যন্ত্রকারী নয়।

দিল্লির পুলিশ সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের সময় নোরা পুলিশকে বলেছিলেন যে তাকে ষড়যন্ত্রের শিকার করা হয়েছে। এমনকি সুকেশের সঙ্গে তার কী কথাবার্তা হয়েছিল সেই চ্যাটও তিনি পুলিশকে দেখিয়েছেন। নোরার একটি চ্যারিটি ইভেন্ট নিয়েও প্রশ্ন ওঠে। যদিও তিনি জানিয়েছিলেন যে অভিনেত্রী এক্সিড এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেডের সিইও আফসার জাইদির আমন্ত্রণে সেখানে গিয়েছিলেন।

পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে অভিনেত্রী নোরা বলেন, তার সঙ্গে যোগাযোগ করেছিল লীনা পল। একটি ইভেন্টে তাকে বিশ্বখ্যাত ব্র্যান্ড গুচির একটি ব্যাগ এবং আইফোনও উপহার দেন।

শুধু তাই নয়, লীনার স্বামী নোরার অনুরাগী বলে পরিচয়ও করিয়ে দেন। সেই সময় অভিনেত্রীকে বিএমডব্লিউ গাড়িও উপহার দেওয়া হয় বলে পুলিশি জিজ্ঞাসাবাদে নোরা জানিয়েছেন।

সূত্র:  হিন্দুস্থান টাইমস, নিউজ ১৮

সূত্র: যুগান্তর