অপুর লালশাড়িতে সাইমন

4
চিত্রনায়িকা অপু বিশ্বাস প্রথমবারের মতো সরকারি অনুদানে একটি সিনেমা নির্মাণ করছেন। সরকারি অনুদান এবং তার প্রযোজনায় তিনি ‘লালশাড়ি’ নামের সিনেমাটির নির্মাণকাজ শুরু করবেন আগামী ১ নভেম্বর থেকে। এটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। সিনেমার গল্পের কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করবেন অপু বিশ্বাস। কেন্দ্রীয় আরও একটি চরিত্রে অভিনয় করার জন্য চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। বিষয়টি নিশ্চিত করেছেন অপু বিশ্বাস। এ প্রসঙ্গে সাইমন বলেন, সিনেমাটির গল্প যখন অনুদানের জন্য জমা দেওয়া হচ্ছিল তখনই আমার জাতীয় পরিচয়পত্র নেওয়া হয়। সেই হিসাবে সরকারি অনুদান পাওয়ার পর অবশেষে আমিই চূড়ান্তভাবে সিনেমাটি অভিনয় করতে যাচ্ছি- এটি আমার জন্য অনেক ভালোলাগার। সবচেয়ে বড় কথা হলো- লালশাড়ি সিনেমার গল্পটা এক কথায় অসাধারণ। তাঁতশিল্পের গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে। আমি খুব আশাবাদী এ সিনেমাটি নিয়ে। ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে সাইমন অভিনীত শামীম আহমেদ রনি পরিচালিত ‘লাইভ’ সিনেমাটি। এতে তার বিপরীতে আছেন মাহিয়া মাহি। সিনেমাটিত সাইমনের অভিনয় বেশ প্রশংসিত হচ্ছে। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ মুক্তির বেশ কয়েক বছর বিরতির পর সাইমনের ‘লাইভ’ মুক্তি পেল। যে কারণে সাইমন ভক্তরাও সিনেমাটি বেশ আগ্রহ নিয়ে দেখছেন। এই সিনেমাতে অভিনয় করেই তিনি প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

নিউজ ডেস্ক: চিত্রনায়িকা অপু বিশ্বাস প্রথমবারের মতো সরকারি অনুদানে একটি সিনেমা নির্মাণ করছেন। সরকারি অনুদান এবং তার প্রযোজনায় তিনি ‘লালশাড়ি’ নামের সিনেমাটির নির্মাণকাজ শুরু করবেন আগামী ১ নভেম্বর থেকে। এটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস।

সিনেমার গল্পের কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করবেন অপু বিশ্বাস। কেন্দ্রীয় আরও একটি চরিত্রে অভিনয় করার জন্য চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। বিষয়টি নিশ্চিত করেছেন অপু বিশ্বাস।

এ প্রসঙ্গে সাইমন বলেন, সিনেমাটির গল্প যখন অনুদানের জন্য জমা দেওয়া হচ্ছিল তখনই আমার জাতীয় পরিচয়পত্র নেওয়া হয়। সেই হিসাবে সরকারি অনুদান পাওয়ার পর অবশেষে আমিই চূড়ান্তভাবে সিনেমাটি অভিনয় করতে যাচ্ছি- এটি আমার জন্য অনেক ভালোলাগার। সবচেয়ে বড় কথা হলো- লালশাড়ি সিনেমার গল্পটা এক কথায় অসাধারণ। তাঁতশিল্পের গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে। আমি খুব আশাবাদী এ সিনেমাটি নিয়ে।

৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে সাইমন অভিনীত শামীম আহমেদ রনি পরিচালিত ‘লাইভ’ সিনেমাটি। এতে তার বিপরীতে আছেন মাহিয়া মাহি। সিনেমাটিত সাইমনের অভিনয় বেশ প্রশংসিত হচ্ছে।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ মুক্তির বেশ কয়েক বছর বিরতির পর সাইমনের ‘লাইভ’ মুক্তি পেল। যে কারণে সাইমন ভক্তরাও সিনেমাটি বেশ আগ্রহ নিয়ে দেখছেন। এই সিনেমাতে অভিনয় করেই তিনি প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

সূত্র: যুগান্তর