বনানীতে ‘বিং হিউম্যান’ও আউটলেট

3
বলিউড সুপারস্টার সালমান খানের মালিকানাধীন পোশাকের ব্র্যান্ড ‘বিং হিউম্যান’-এর প্রথম আউটলেট উদ্বোধন হতে যাচ্ছে ঢাকার বনানীতে। আগামী বৃহস্পতিবার আউটলেটটি উদ্বোধন করবেন সালমানের ভাই বলিউড অভিনেতা সোহেল খান। এসময় সঙ্গে থাকবেন তার ভাগনে অয়ন অগ্নিহোত্রী ও বিং হিউম্যান ক্লথিংয়ের সিইও সঞ্জীব রাও। বাংলাদেশে বিং হিউম্যান ক্লথিংয়ের ফ্র্যাঞ্চাইজিরা হলেন রেহান রহমান ও মোহাইমিন মোস্তফা, যারা ক্রিমসনকাপ বাংলাদেশের (কফি ব্র্যান্ড) সহমালিক। এছাড়া শীর্ষস্থানীয় নির্মাণ প্রতিষ্ঠানের পরিচালক সালেহীন এফ নাহিয়ানও ফ্র্যাঞ্চাইজির সহমালিক। বিং হিউম্যান ক্লথিংয়ের লাভের একটি অংশ ‘বিং হিউম্যান-দ্য সালমান খান ফাউন্ডেশন’কে দেওয়া হয়, যা ভারতের মুম্বাইয়ে অবস্থিত। ফাউন্ডেশন সুবিধাবঞ্চিতদের শিক্ষা ও স্বাস্থ্যসেবা দিয়ে থাকে। প্রখ্যাত এই ব্র্যান্ডটির ৫শ’র বেশি খুচরা বিক্রয় শাখা রয়েছে। এটি নিত্য ব্যবহার্য পোশাক তৈরিতে শীর্ষে উঠে এসেছে। একটি গ্লোবাল ব্র্যান্ড হওয়ার চিন্তা থেকে ‘বিং হিউম্যান ক্লথিং’ বাংলাদেশে তাদের আউটলেট দিয়েছে।

নিউজ ডেস্ক: বলিউড সুপারস্টার সালমান খানের মালিকানাধীন পোশাকের ব্র্যান্ড ‘বিং হিউম্যান’-এর প্রথম আউটলেট উদ্বোধন হতে যাচ্ছে ঢাকার বনানীতে। আগামী বৃহস্পতিবার আউটলেটটি উদ্বোধন করবেন সালমানের ভাই বলিউড অভিনেতা সোহেল খান। এসময় সঙ্গে থাকবেন তার ভাগনে অয়ন অগ্নিহোত্রী ও বিং হিউম্যান ক্লথিংয়ের সিইও সঞ্জীব রাও।

বাংলাদেশে বিং হিউম্যান ক্লথিংয়ের ফ্র্যাঞ্চাইজিরা হলেন রেহান রহমান ও মোহাইমিন মোস্তফা, যারা ক্রিমসনকাপ বাংলাদেশের (কফি ব্র্যান্ড) সহমালিক। এছাড়া শীর্ষস্থানীয় নির্মাণ প্রতিষ্ঠানের পরিচালক সালেহীন এফ নাহিয়ানও ফ্র্যাঞ্চাইজির সহমালিক। বিং হিউম্যান ক্লথিংয়ের লাভের একটি অংশ ‘বিং হিউম্যান-দ্য সালমান খান ফাউন্ডেশন’কে দেওয়া হয়, যা ভারতের মুম্বাইয়ে অবস্থিত। ফাউন্ডেশন সুবিধাবঞ্চিতদের শিক্ষা ও স্বাস্থ্যসেবা দিয়ে থাকে। প্রখ্যাত এই ব্র্যান্ডটির ৫শ’র বেশি খুচরা বিক্রয় শাখা রয়েছে। এটি নিত্য ব্যবহার্য পোশাক তৈরিতে শীর্ষে উঠে এসেছে। একটি গ্লোবাল ব্র্যান্ড হওয়ার চিন্তা থেকে ‘বিং হিউম্যান ক্লথিং’ বাংলাদেশে তাদের আউটলেট দিয়েছে।

সূত্র: যুগান্তর