সাজেদা চৌধুরীর প্রথম জানাজা বেলা ১১টায়, দাফন বনানী

2
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী প্রথম জানাজা সোমবার বেলা ১১টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হবে। এরপর তাকে নেওয়া হবে তার গ্রামের বাড়ি ফরিদপুরের নগরকান্দায়। সেখানে বাদ জোহর দ্বিতীয় জানাজা শেষে বাদ আছর ঢাকার বনানী করবস্থানে তাকে দাফন করা হবে বলে সহকারী একান্ত সচিব (এপিএস) মো. শফিউদ্দিন চৌধুরী গণমাধ্যমকে জানিয়েছেন। রোববার রাত ১১টা ৪০ মিনিটে বর্ষিয়ান এ রাজনীতিবিদ ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বেশ কয়েক বছর ধরেই অসুস্থ ছিলেন সাজেদা চৌধুরী। গত সপ্তাহে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। তিনি তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার স্বামী গোলাম আকবর চৌধুরী ২০১৫ সালের নভেম্বরে মারা যান।

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী প্রথম জানাজা সোমবার বেলা ১১টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হবে।

এরপর তাকে নেওয়া হবে তার গ্রামের বাড়ি ফরিদপুরের নগরকান্দায়। সেখানে বাদ জোহর দ্বিতীয় জানাজা শেষে বাদ আছর ঢাকার বনানী করবস্থানে তাকে দাফন করা হবে বলে সহকারী একান্ত সচিব (এপিএস) মো. শফিউদ্দিন চৌধুরী গণমাধ্যমকে জানিয়েছেন।

রোববার রাত ১১টা ৪০ মিনিটে বর্ষিয়ান এ রাজনীতিবিদ ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বেশ কয়েক বছর ধরেই অসুস্থ ছিলেন সাজেদা চৌধুরী। গত সপ্তাহে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। তিনি তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার স্বামী গোলাম আকবর চৌধুরী ২০১৫ সালের নভেম্বরে মারা যান।

সূত্র: যুগান্তর