নাসিম শাহের ভিডিও শেয়ার করলেন উর্বশী

2
আবারও ট্রোলরের মুখে পড়েছেন বলিউডের অভিনেত্রী উর্বশী রাওটেলা। পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহের একটি ভিডিও শেয়ার করার পর থেকেই ট্রোলের শিকার হচ্ছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ওই ভিডিও শেয়ার করেন তিনি। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা ভিডিওতে দেখা যায়, দুবাই স্টেডিয়ামে বসে ভারত ও পাকিস্তানের একটি খেলা উপভোগ করছেন উর্বশী। সেখানেই পাকিস্তানি ফাস্ট বোলার নাসিম শাহের কয়েক ঝলক দেখা যায়। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করেছেন আতিফ আসলামের ‘কই তুঝকো না মুঝসে চুরা লে’। ওই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গে ট্রোলের শিকার হন উর্বশী। ভারতের জাতীয় দলের খেলোয়াড় ঋশভ পন্থের সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জন ছিল বলিউডের এই নায়িকার। কিন্তু সম্প্রতি দুজনের মধ্যে তিক্ততা দেখা দিয়েছে। গত আগস্টে একটি জনপ্রিয় বিনোদন পোর্টালকে উর্বশী বলেছিলেন, ‘আরপি’ নামে একজন তার সঙ্গে দেখা করার জন্য একটি হোটেলের লবিতে ১০ ঘণ্টা অপেক্ষা করেছেন। ওই পুরোটা সময় তিনি ঘুমিয়ে ছিলেন। কিন্তু এত দীর্ঘ সময় অপেক্ষা করানোর কারণে তার খারাপ লেগেছে বলে জানান তিনি। ওই সাক্ষাৎকার সামনে আসতেই রিশভের সঙ্গে যোগসূত্র তৈরির চেষ্টা করেন অনুরাগী ভক্তরা। পরে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ঋশভ লিখেন— এটি হাস্যকর যে কীভাবে মানুষ শুধু সামান্য জনপ্রিয়তার জন্য এবং শিরোনামে আসার জন্য সাক্ষাৎকারে মিথ্যা বলে। দুঃখজনক যে কিছু লোক খ্যাতি এবং নামের জন্য পিপাসু হয়। ঈশ্বর তাদের মঙ্গল করুন। কয়েক ঘণ্টা পর অবশ্য এটি ডিলিট করে ফেলেন ঋশভ।

নিউজ ডেস্ক: আবারও ট্রোলরের মুখে পড়েছেন বলিউডের অভিনেত্রী উর্বশী রাওটেলা। পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহের একটি ভিডিও শেয়ার করার পর থেকেই ট্রোলের শিকার হচ্ছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ওই ভিডিও শেয়ার করেন তিনি।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা ভিডিওতে দেখা যায়, দুবাই স্টেডিয়ামে বসে ভারত ও পাকিস্তানের একটি খেলা উপভোগ করছেন উর্বশী। সেখানেই পাকিস্তানি ফাস্ট বোলার নাসিম শাহের কয়েক ঝলক দেখা যায়। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করেছেন আতিফ আসলামের ‘কই তুঝকো না মুঝসে চুরা লে’।

ওই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গে ট্রোলের শিকার হন উর্বশী। ভারতের জাতীয় দলের খেলোয়াড় ঋশভ পন্থের সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জন ছিল বলিউডের এই নায়িকার। কিন্তু সম্প্রতি দুজনের মধ্যে তিক্ততা দেখা দিয়েছে।

গত আগস্টে একটি জনপ্রিয় বিনোদন পোর্টালকে উর্বশী বলেছিলেন, ‘আরপি’ নামে একজন তার সঙ্গে দেখা করার জন্য একটি হোটেলের লবিতে ১০ ঘণ্টা অপেক্ষা করেছেন। ওই পুরোটা সময় তিনি ঘুমিয়ে ছিলেন। কিন্তু এত দীর্ঘ সময় অপেক্ষা করানোর কারণে তার খারাপ লেগেছে বলে জানান তিনি।

ওই সাক্ষাৎকার সামনে আসতেই রিশভের সঙ্গে যোগসূত্র তৈরির চেষ্টা করেন অনুরাগী ভক্তরা। পরে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ঋশভ লিখেন— এটি হাস্যকর যে কীভাবে মানুষ শুধু সামান্য জনপ্রিয়তার জন্য এবং শিরোনামে আসার জন্য সাক্ষাৎকারে মিথ্যা বলে। দুঃখজনক যে কিছু লোক খ্যাতি এবং নামের জন্য পিপাসু হয়। ঈশ্বর তাদের মঙ্গল করুন। কয়েক ঘণ্টা পর অবশ্য এটি ডিলিট করে ফেলেন ঋশভ।

সূত্র: যুগান্তর
https://youtu.be/29PHB9Cc1Lo