আজমির শরিফ পরিদর্শনে প্রধানমন্ত্রী

0
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার সকালে ভারতের রাজস্থানে পৌছেছেন। সেখানে তিনি আজমির শরিফ দরগা পরিদর্শন করবেন। প্রধানমন্ত্রীকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ভিভিআইপি ফ্লাইট আজ সকাল ৯টা ১২ মিনিটে নয়াদিল্লির পালাম বিমানবন্দর থেকে রাজস্থানের জয়পুর আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে যায়। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, আজমির শরিফ দরগায় প্রধানমন্ত্রী দেশ, জনগণ, সমগ্র মুসলিম উম্মাহর উন্নয়ন, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে নফল নামাজ ও মোনাজাত করবেন। ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরগাহ শরিফে কিছুটা সময় কাটাবেন। তিনি দরগার বিভিন্ন অংশ ঘুরে দেখবেন। চার দিনের রাষ্ট্রীয় সফরে গত সোমবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নয়াদিল্লিতে পৌঁছান। আজ তার ভারত সফরের শেষ দিন। বিকালে শেখ হাসিনার দেশে ফেরার কথা রয়েছে।

নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার সকালে ভারতের রাজস্থানে পৌছেছেন। সেখানে তিনি আজমির শরিফ দরগা পরিদর্শন করবেন।

প্রধানমন্ত্রীকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ভিভিআইপি ফ্লাইট আজ সকাল ৯টা ১২ মিনিটে নয়াদিল্লির পালাম বিমানবন্দর থেকে রাজস্থানের জয়পুর আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে যায়।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, আজমির শরিফ দরগায় প্রধানমন্ত্রী দেশ, জনগণ, সমগ্র মুসলিম উম্মাহর উন্নয়ন, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে নফল নামাজ ও মোনাজাত করবেন।

ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরগাহ শরিফে কিছুটা সময় কাটাবেন। তিনি দরগার বিভিন্ন অংশ ঘুরে দেখবেন।

চার দিনের রাষ্ট্রীয় সফরে গত সোমবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নয়াদিল্লিতে পৌঁছান। আজ তার ভারত সফরের শেষ দিন।

বিকালে শেখ হাসিনার দেশে ফেরার কথা রয়েছে।

সূত্র: যুগান্তর