জাতীয় পার্টি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে: অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

6
দলের সব পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দেশ ও মানুষের কল্যাণে আমাদের সবাইকে কাজ করতে হবে। জাতীয় পার্টি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। আমাদের প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বাংলাদেশে মানুষের ভাগ্যের উন্নয়নে দীর্ঘ সময় কাজ করেছেন। তার দেখানো পথ ধরে আমাদের এগিয়ে যেতে হবে। বুধবার দুপুরে ঢাকার নবাবগঞ্জের বধর্ণপাড়ায় অবস্থিত দলীয় কার্যালয়ে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী, যমুনা গ্রুপের চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি আগলা, গালিমপুর ও চুড়াইন ইউনিয়ন জাতীয় পার্টির প্রতিনিধি সম্মেলনে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন। সাবেক প্রতিমন্ত্রী সালমা ইসলাম বলেন, এ রাষ্ট্র ও সমাজ আপনার আমার সকলের। তাই এর উন্নয়নে আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে। সবাই মিলে সংগঠন শক্তিশালী করার মাধ্যমে দেশের উন্নয়নে কাজ করতে হবে। এ সময় অ্যাডভোকেট সালমা ইসলাম জাতীয় পার্টির ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি সক্রিয় করার মাধ্যমে সংগঠনকে গতিশীল করতে নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন ও এরশাদ সরকারে দীর্ঘ ৯ বছরের শাসন আমলের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড নেতাকর্মীদের মাঝে তুলে ধরেন। যার সুফল বাংলাদেশের প্রতিটি মানুষ ভোগ করছেন। জাতীয় পার্টির প্রতিনিধি সম্মেলনে মহসীন মিয়া সভাপতি ও ফরিদ আহমেদ সাধারণ সম্পাদক, সুমন হেসেন, খন্দকার শাহীন ইসলাম, মো. ইব্রাহীমকে সাংগঠনিক সম্পাদক করে আগলা ইউনিয়ন; মো. বাহের সভাপতি ও খায়রুল আলম সাধারণ সম্পাদক, ইয়ানুস খান ও বোরহান উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে গালিমপুর ইউনিয়ন; আনোয়ার হোসেন মোড়ল সভাপতি ও ফয়সাল হোসেন সাধারণ সম্পাদক ও শফিক পাঠানকে সাংগঠনিক সম্পাদক করে চুড়াইন ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতা খলিলুর রহমান, এমএ মজিদ, নারী নেত্রী রেশমী আজাদ, তানজিনা আহমেদ প্রমুখ।

নিউজ ডেস্ক: দলের সব পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দেশ ও মানুষের কল্যাণে আমাদের সবাইকে কাজ করতে হবে। জাতীয় পার্টি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। আমাদের প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বাংলাদেশে মানুষের ভাগ্যের উন্নয়নে দীর্ঘ সময় কাজ করেছেন। তার দেখানো পথ ধরে আমাদের এগিয়ে যেতে হবে।

বুধবার দুপুরে ঢাকার নবাবগঞ্জের বধর্ণপাড়ায় অবস্থিত দলীয় কার্যালয়ে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী, যমুনা গ্রুপের চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি আগলা, গালিমপুর ও চুড়াইন ইউনিয়ন জাতীয় পার্টির প্রতিনিধি সম্মেলনে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

সাবেক প্রতিমন্ত্রী সালমা ইসলাম বলেন, এ রাষ্ট্র ও সমাজ আপনার আমার সকলের। তাই এর উন্নয়নে আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে। সবাই মিলে সংগঠন শক্তিশালী করার মাধ্যমে দেশের উন্নয়নে কাজ করতে হবে।

এ সময় অ্যাডভোকেট সালমা ইসলাম জাতীয় পার্টির ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি সক্রিয় করার মাধ্যমে সংগঠনকে গতিশীল করতে নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন ও এরশাদ সরকারে দীর্ঘ ৯ বছরের শাসন আমলের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড নেতাকর্মীদের মাঝে তুলে ধরেন। যার সুফল বাংলাদেশের প্রতিটি মানুষ ভোগ করছেন।

জাতীয় পার্টির প্রতিনিধি সম্মেলনে মহসীন মিয়া সভাপতি ও ফরিদ আহমেদ সাধারণ সম্পাদক, সুমন হেসেন, খন্দকার শাহীন ইসলাম, মো. ইব্রাহীমকে সাংগঠনিক সম্পাদক করে আগলা ইউনিয়ন; মো. বাহের সভাপতি ও খায়রুল আলম সাধারণ সম্পাদক, ইয়ানুস খান ও বোরহান উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে গালিমপুর ইউনিয়ন; আনোয়ার হোসেন মোড়ল সভাপতি ও ফয়সাল হোসেন সাধারণ সম্পাদক ও শফিক পাঠানকে সাংগঠনিক সম্পাদক করে চুড়াইন ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতা খলিলুর রহমান, এমএ মজিদ, নারী নেত্রী রেশমী আজাদ, তানজিনা আহমেদ প্রমুখ।

সূত্র: যুগান্তর