মূল লক্ষ্যের কথা জানালেন স্পর্শিয়া

2
মডেল হিসেবেই মিডিয়ায় কাজ শুরু করেছিলেন অর্চিতা স্পর্শিয়া। তবে অভিনয়ে ব্যস্ততা বাড়লে এই অঙ্গনের কাজ বন্ধ রাখেন দীর্ঘ সময়। সম্প্রতি সেই বিরতি ভাঙলেন তিনি। নতুন একটি টিভি বিজ্ঞাপনের মডেল হলেন এ অভিনেত্রী। এটি চলতি সপ্তাহে টিভিতে প্রচার শুরু হয়েছে। এতে কাজ করা প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, ‘সিনেমায় অভিনয়ের কারণেই মডেলিংয়ের কাজ করিনি দীর্ঘ সময়। তবে নতুন যে বিজ্ঞাপনটিতে কাজ করেছি, সেটির নির্মাণ পরিকল্পনাসহ আনুষঙ্গিক বিষয়গুলো পছন্দ হওয়ায় কাজ করেছি। এটি প্রচারে আসার পর থেকে দর্শকের কাছে থেকে ভালো সাড়াও পাচ্ছি। প্রতিনিয়ত বিজ্ঞাপনে কাজ করার ইচ্ছা নেই। মাঝে মধ্যে কাজটি করব। আমার মূল লক্ষ্য অভিনয়ে। তাই সেই অঙ্গনেই ব্যস্ত থাকতে চাই।’ এদিকে স্পর্শিয়া এখন সিনেমায় নিয়মিত অভিনয় করছেন। সরকারি অনুদানে চিত্রনায়িকা রোজিনা পরিচালিত ‘ ফিরে দেখা’ নামের একটি সিনেমা। এতে স্পর্শিয়া কেন্দ্রীয় চরিত্রেই অভিনয় করছেন। মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত সিনেমাটি আগামী ডিসেম্বরে মুক্তির সম্ভাবনা আছে। এতে স্পশিয়ার সহশিল্পী নিরব। অনন্য মামুনের পরিচালনায় তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হলো ‘নবাব এলএলবি’।

নিউজ ডেস্ক: মডেল হিসেবেই মিডিয়ায় কাজ শুরু করেছিলেন অর্চিতা স্পর্শিয়া। তবে অভিনয়ে ব্যস্ততা বাড়লে এই অঙ্গনের কাজ বন্ধ রাখেন দীর্ঘ সময়। সম্প্রতি সেই বিরতি ভাঙলেন তিনি। নতুন একটি টিভি বিজ্ঞাপনের মডেল হলেন এ অভিনেত্রী।

এটি চলতি সপ্তাহে টিভিতে প্রচার শুরু হয়েছে।

এতে কাজ করা প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, ‘সিনেমায় অভিনয়ের কারণেই মডেলিংয়ের কাজ করিনি দীর্ঘ সময়। তবে নতুন যে বিজ্ঞাপনটিতে কাজ করেছি, সেটির নির্মাণ পরিকল্পনাসহ আনুষঙ্গিক বিষয়গুলো পছন্দ হওয়ায় কাজ করেছি। এটি প্রচারে আসার পর থেকে দর্শকের কাছে থেকে ভালো সাড়াও পাচ্ছি। প্রতিনিয়ত বিজ্ঞাপনে কাজ করার ইচ্ছা নেই। মাঝে মধ্যে কাজটি করব। আমার মূল লক্ষ্য অভিনয়ে। তাই সেই অঙ্গনেই ব্যস্ত থাকতে চাই।’

এদিকে স্পর্শিয়া এখন সিনেমায় নিয়মিত অভিনয় করছেন।

সরকারি অনুদানে চিত্রনায়িকা রোজিনা পরিচালিত ‘ ফিরে দেখা’ নামের একটি সিনেমা। এতে স্পর্শিয়া কেন্দ্রীয় চরিত্রেই অভিনয় করছেন। মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত সিনেমাটি আগামী ডিসেম্বরে মুক্তির সম্ভাবনা আছে। এতে স্পশিয়ার সহশিল্পী নিরব। অনন্য মামুনের পরিচালনায় তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হলো ‘নবাব এলএলবি’।

সূত্র: যুগান্তর