অপু বিশ্বাসের স্বপ্নপূরণ

2
ছিলেন নৃত্যশিল্পী। এর পর হলেন অভিনেত্রী। সিনেমায় অভিনয়ের কারণে তিনি আকাশচুম্বী জনপ্রিয়তা অর্জন করেছেন। তবে মনের কোণে সহসাই নতুন নতুন স্বপ্ন উঁকি দিয়ে যায়। সেগুলো অধরাই থাকে। তেমনই একটি স্বপ্ন ছিল সিনেমার প্রযোজক হওয়ার। সেই সাদটাও পূরণ হচ্ছে তার। প্রথমবার একটি সিনেমার প্রযোজক হচ্ছেন অপু বিশ্বাস। তার প্রযোজিত সিনেমাটির নাম ‘লাল শাড়ী’। তানভীর আহমেদ সিডনীর গল্পে এটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। এটি নির্মাণের জন্য সরকারি অনুদানও পেয়েছেন তিনি। আগামী নভেম্বর মাস থেকে এটির শুটিং শুরু হবে। এরই মধ্যে শুটিং লোকেশন নির্ধারিত হয়েছে। এখন চলছে অভিনয়শিল্পী নির্বাচনের কাজ। চলতি মাসেই সেসব আনুষঙ্গিক কাজ সম্পন্ন করবেন তিনি। সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রেও অভিনয় করবেন তিনি। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘এখন পর্যন্ত সব কিছু ঠিকঠাক আছে। এরই মধ্যে লালশাড়ির শুটিং শুরু করার জন্য আমরা টাঙ্গাইলে বিভিন্ন লোকেশন ঘুরে এসেছি। যেসব এলাকায় লোকেশন খুঁজতে গিয়েছিলাম, সে এলাকার মানুষ ভীষণ আন্তরিক। সিনেমাটির গল্প যথাযথভাবে ফুটিয়ে তোলার জন্য আমি মনের মতো লোকশনেই পেয়েছি। এই সিনেমার সংগীত পরিচালনা করছেন ইমন সাহা।

নিউজ ডেস্ক: ছিলেন নৃত্যশিল্পী। এর পর হলেন অভিনেত্রী। সিনেমায় অভিনয়ের কারণে তিনি আকাশচুম্বী জনপ্রিয়তা অর্জন করেছেন। তবে মনের কোণে সহসাই নতুন নতুন স্বপ্ন উঁকি দিয়ে যায়। সেগুলো অধরাই থাকে।

তেমনই একটি স্বপ্ন ছিল সিনেমার প্রযোজক হওয়ার। সেই সাদটাও পূরণ হচ্ছে তার। প্রথমবার একটি সিনেমার প্রযোজক হচ্ছেন অপু বিশ্বাস।

তার প্রযোজিত সিনেমাটির নাম ‘লাল শাড়ী’। তানভীর আহমেদ সিডনীর গল্পে এটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। এটি নির্মাণের জন্য সরকারি অনুদানও পেয়েছেন তিনি।

আগামী নভেম্বর মাস থেকে এটির শুটিং শুরু হবে। এরই মধ্যে শুটিং লোকেশন নির্ধারিত হয়েছে। এখন চলছে অভিনয়শিল্পী নির্বাচনের কাজ। চলতি মাসেই সেসব আনুষঙ্গিক কাজ সম্পন্ন করবেন তিনি। সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রেও অভিনয় করবেন তিনি।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘এখন পর্যন্ত সব কিছু ঠিকঠাক আছে। এরই মধ্যে লালশাড়ির শুটিং শুরু করার জন্য আমরা টাঙ্গাইলে বিভিন্ন লোকেশন ঘুরে এসেছি। যেসব এলাকায় লোকেশন খুঁজতে গিয়েছিলাম, সে এলাকার মানুষ ভীষণ আন্তরিক। সিনেমাটির গল্প যথাযথভাবে ফুটিয়ে তোলার জন্য আমি মনের মতো লোকশনেই পেয়েছি। এই সিনেমার সংগীত পরিচালনা করছেন ইমন সাহা।

সূত্র: যুগান্তর