তামান্না প্রমির ‘প্রথম দেখায়’

1
এ প্রজন্মের সংগীতশিল্পী তামান্না প্রমি। তিনি গানের পাশাপাশি পড়ালেখাটাও নিয়মিত চালিয়ে যাচ্ছেন। তিনি ব্যস্ত রয়েছেন স্টেজ ও টিভি শোতে। তবে যেহেতু এখন স্টেজ শোর মৌসুম নয়, তাই স্টেজ শোতে ব্যস্ততা কম। প্রমির গাওয়া সবচেয়ে শ্রোতাপ্রিয় গান হচ্ছে ‘হৃদয়ে তোমার ঠিকানা’। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং সুর ও সংগীত করেছেন অদিত রহমান। এটি ধ্রব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত হয়েছিল। এতে প্রমির সহশিল্পী ভারতের পাপন। সেই গানের বিরতির পর আগামী সপ্তাহেই আসছে তামান্না প্রমির নতুন গান ‘প্রথম দেখায়’। গানটি লিখেছেন ড. আতিউর রহমান, গানটির সুর ও সংগীত করেছেন শান সায়েক। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন লতা আচারিয়া। গানটি প্রসঙ্গে তামান্না প্রমি বলেন, ‘এটা আমার একক মৌলিক গান। গানটির কথা যেমন এক কথায় অসাধারণ, গানের কথা ও সুরও মন ছুঁয়ে যাওয়ারই মতো। এই গানটি নিয়ে আমি আশাবাদী। অনেক যত্ন নিয়ে শান ভাইয়া গানটি করেছেন। তার প্রতি অনেক কৃতজ্ঞতা।’

নিউজ ডেস্ক: এ প্রজন্মের সংগীতশিল্পী তামান্না প্রমি। তিনি গানের পাশাপাশি পড়ালেখাটাও নিয়মিত চালিয়ে যাচ্ছেন। তিনি ব্যস্ত রয়েছেন স্টেজ ও টিভি শোতে।

তবে যেহেতু এখন স্টেজ শোর মৌসুম নয়, তাই স্টেজ শোতে ব্যস্ততা কম। প্রমির গাওয়া সবচেয়ে শ্রোতাপ্রিয় গান হচ্ছে ‘হৃদয়ে তোমার ঠিকানা’।

গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং সুর ও সংগীত করেছেন অদিত রহমান। এটি ধ্রব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত হয়েছিল। এতে প্রমির সহশিল্পী ভারতের পাপন। সেই গানের বিরতির পর আগামী সপ্তাহেই আসছে তামান্না প্রমির নতুন গান ‘প্রথম দেখায়’।

গানটি লিখেছেন ড. আতিউর রহমান, গানটির সুর ও সংগীত করেছেন শান সায়েক। মিউজিক ভিডিও নির্মাণ
করেছেন লতা আচারিয়া।

গানটি প্রসঙ্গে তামান্না প্রমি বলেন, ‘এটা আমার একক মৌলিক গান। গানটির কথা যেমন এক কথায় অসাধারণ, গানের কথা ও সুরও মন ছুঁয়ে যাওয়ারই মতো। এই গানটি নিয়ে আমি আশাবাদী। অনেক যত্ন নিয়ে শান ভাইয়া গানটি করেছেন। তার প্রতি অনেক কৃতজ্ঞতা।’

সূত্র: যুগান্তর