এমবাপ্পের জোড়া গোলে জুভেন্টাসকে হারাল পিএসজি

4
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের প্রথম রাউন্ডে কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে জুভেন্টাসের বিপক্ষে ২-১ গোলের জয় তুলে নিয়েছে ফ্রেঞ্চ জায়ান্ট পিএসজি। ঘরের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচে কিলিয়ান এমবাপ্পের নৈপুণ্যে শুরুর দিকেই ম্যাচের নিয়ন্ত্রণ নেয় পিএসজি। ম্যাচের পঞ্চম মিনিটেই পিএসজিকে এগিয়ে নেন কিলিয়ান এমবাপ্পে। নেইমারের পা থেকে উড়ে আসা বল বক্স থেকে জুভেন্টাসের জালে জড়ান এই তারকা ফরোয়ার্ড। খেলার ২২তম মিনিটে পিএসজির হয়ে ব্যবধান দিগুন করেন এমবাপ্পে। আশ্রাফ হাকিমির সঙ্গে বল দেওয়া নেওয়ার এক পর্যায়ে বক্স থেকে জাল খুঁজে নেন তরুণ এই ফরোয়ার্ড। প্রথমার্ধে খাপছাড়া জুভেন্টাস বিরতির পর মাঠে দারুণ লড়াই করে।ফল আসতেও তাই দেরি হয়নি। বিরতির পর ৫৩তম মিনিটেই গোল পেয়ে যায় জুভেন্টাস। কস্তিকের ক্রস থেকে লাফিয়ে উঠে হেডে ঠিকানা খুঁজে নেন যুক্তরাষ্ট্রের মিডফিল্ডার ম্যাককেনি। বাকি সময় আর কোনো গোল না হলে ম্যাচ থেকে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়েন মেসি নেইমাররা। 'এইচ' গ্রুপের অন্য ম্যাচে পর্তুগালের ক্লাব বেনফিকা ঘরের মাঠে ২-০ গোলে হারিয়েছে ইসরাইলের ম্যাকাবি খাইফাকে।

নিউজ ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের প্রথম রাউন্ডে কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে জুভেন্টাসের বিপক্ষে ২-১ গোলের জয় তুলে নিয়েছে ফ্রেঞ্চ জায়ান্ট পিএসজি।

ঘরের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচে কিলিয়ান এমবাপ্পের নৈপুণ্যে শুরুর দিকেই ম্যাচের নিয়ন্ত্রণ নেয় পিএসজি। ম্যাচের পঞ্চম মিনিটেই পিএসজিকে এগিয়ে নেন কিলিয়ান এমবাপ্পে। নেইমারের পা থেকে উড়ে আসা বল বক্স থেকে জুভেন্টাসের জালে জড়ান এই তারকা ফরোয়ার্ড।

খেলার ২২তম মিনিটে পিএসজির হয়ে ব্যবধান দিগুন করেন এমবাপ্পে। আশ্রাফ হাকিমির সঙ্গে বল দেওয়া নেওয়ার এক পর্যায়ে বক্স থেকে জাল খুঁজে নেন তরুণ এই ফরোয়ার্ড।

প্রথমার্ধে খাপছাড়া জুভেন্টাস বিরতির পর মাঠে দারুণ লড়াই করে।ফল আসতেও তাই দেরি হয়নি। বিরতির পর ৫৩তম মিনিটেই গোল পেয়ে যায় জুভেন্টাস। কস্তিকের ক্রস থেকে লাফিয়ে উঠে হেডে ঠিকানা খুঁজে নেন যুক্তরাষ্ট্রের মিডফিল্ডার ম্যাককেনি।

বাকি সময় আর কোনো গোল না হলে ম্যাচ থেকে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়েন মেসি নেইমাররা। ‘এইচ’ গ্রুপের অন্য ম্যাচে পর্তুগালের ক্লাব বেনফিকা ঘরের মাঠে ২-০ গোলে হারিয়েছে ইসরাইলের ম্যাকাবি খাইফাকে।

সূত্র: যুগান্তর