কানাডায় ছুরি হামলা, এক ঘাতকের মরদেহ উদ্ধার

5
কানাডায় রোববার দুই ঘাতকের সিরিজ ছুরি হামলায় কমপক্ষে ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। এ ঘটনায় সোমবার ৩১ বছর বয়সি ডেমিন স্যান্ডারসন নামে এক ঘাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর রয়টার্সের। তার শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন ছিল। পুলিশের ধারণা, রোববারের হামলার ঘটনায় জড়িত সন্দেহভাজন অপর ব্যক্তি মাইলি স্যান্ডারসনই হত্যা করেছে ভাই ডেমিনকে। পলাতক মাইলির সন্ধানে চলছে তল্লাশি অভিযান। তিনি রেজিনা শহরে আছেন বলে ধারণা পুলিশের। ৩০ বছর বয়সি মাইলির বিরুদ্ধে আগেও একাধিক অপরাধের রেকর্ড রয়েছে। রোববার সাসকাচুয়ান প্রদেশের একাধিক স্থানে দুই আততায়ীর ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছেন কমপক্ষে ১০ জন। আহত হয়েছেন আরও ১৫ জন। এ ঘটনায় আশপাশের এলাকাগুলোয় জারি করা হয়েছে সতর্কতা। দেশটির মধ্যাঞ্চলীয় দুটি এলাকার অন্তত ১৩টি জায়গায় দুই ব্যক্তি ছুরি নিয়ে হামলা চালালে হতাহতের এ ঘটনা ঘটে। জেমস স্মিথ ক্রি নেশনের আদিবাসী সম্প্রদায় এবং সাসকাচোয়ান প্রদেশের নিকটবর্তী শহর ওয়েলডনে স্থানীয় সময় রোববার ভোর থেকে এ তাণ্ডব শুরু করে দুই সন্ত্রাসী। পুলিশ দুই ঘাতকের ছবি প্রকাশ করে তাদের ধরিয়ে দেওয়ার আহ্বান জানিয়েছে। পুলিশ জানায়, স্থানীয় সময় সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ক্রি নেশনে একজনের মৃতদেহ পাওয়া যায়। পরে পুলিশ নিশ্চিত হয় সেটি ৩১ বছর বয়সি ডেমিন স্যান্ডারসনের মরদেহ।

নিউজ ডেস্ক: কানাডায় রোববার দুই ঘাতকের সিরিজ ছুরি হামলায় কমপক্ষে ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন।

এ ঘটনায় সোমবার ৩১ বছর বয়সি ডেমিন স্যান্ডারসন নামে এক ঘাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর রয়টার্সের।

তার শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন ছিল। পুলিশের ধারণা, রোববারের হামলার ঘটনায় জড়িত সন্দেহভাজন অপর ব্যক্তি মাইলি স্যান্ডারসনই হত্যা করেছে ভাই ডেমিনকে।

পলাতক মাইলির সন্ধানে চলছে তল্লাশি অভিযান। তিনি রেজিনা শহরে আছেন বলে ধারণা পুলিশের।

৩০ বছর বয়সি মাইলির বিরুদ্ধে আগেও একাধিক অপরাধের রেকর্ড রয়েছে। রোববার সাসকাচুয়ান প্রদেশের একাধিক স্থানে দুই আততায়ীর ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছেন কমপক্ষে ১০ জন। আহত হয়েছেন আরও ১৫ জন। এ ঘটনায় আশপাশের এলাকাগুলোয় জারি করা হয়েছে সতর্কতা।

দেশটির মধ্যাঞ্চলীয় দুটি এলাকার অন্তত ১৩টি জায়গায় দুই ব্যক্তি ছুরি নিয়ে হামলা চালালে হতাহতের এ ঘটনা ঘটে।

জেমস স্মিথ ক্রি নেশনের আদিবাসী সম্প্রদায় এবং সাসকাচোয়ান প্রদেশের নিকটবর্তী শহর ওয়েলডনে স্থানীয় সময় রোববার ভোর থেকে এ তাণ্ডব শুরু করে দুই সন্ত্রাসী।

পুলিশ দুই ঘাতকের ছবি প্রকাশ করে তাদের ধরিয়ে দেওয়ার আহ্বান জানিয়েছে।

পুলিশ জানায়, স্থানীয় সময় সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ক্রি নেশনে একজনের মৃতদেহ পাওয়া যায়। পরে পুলিশ নিশ্চিত হয় সেটি ৩১ বছর বয়সি ডেমিন স্যান্ডারসনের মরদেহ।

সূত্র: যুগান্তর