দুঃসময়ে আর্শদিপের পাশে দাঁড়ালেন মোহাম্মদ হাফিজ

6
আসিফ আলির সহজ ক্যাচ ছেড়ে দিয়ে বিপাকে ভারতে আর্শদিপ সিং। জীবন পেয়ে এই ব্যাটারই অনায়াস করে দিল পাকিস্তানের সমীকরণ। ফলে তোপের মুখে এখন আর্শদিপ। কঠিন এই সময়ে তরুণ পেসারের পাশে দাঁড়ালেন পাকিস্তানের ক্রিকেটার মোহাম্মদ হাফিজ। পাকিস্তানের রান তাড়ার ১৮তম ওভারের ঘটনা এটি। রবি বিষ্ণইয়ের অফ স্টাম্পের বাইরের বল স্লগ করে আকাশে তুলে দেন আসিফ। জায়গা থেকেও নড়তে হয়নি আর্শদিপকে। কিন্তু তার হাতে পড়ে বল লাফ দিয়ে বেরিয়ে যায়। ভারতের অধিনায়ক রোহিত শর্মাও এ ঘটনায় মেজাজ ধরে রাখতে পারেননি। দেখান ক্ষুব্ধ প্রতিক্রিয়া। ডাগআউটে কোচ রাহুল দ্রাবিড়ের চোখে-মুখে ফুটে ওঠে হতাশা। তবে আর্শদিপের পাশে দাঁড়ালেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার হাফিজ। তিনি বলেন, ক্রিকেটে এমন ভুল হওয়া অস্বাভাবিক কিছু নয়। সোমবার ২৩ বছর বয়সি আর্শদিপকে ট্যাগ করা টুইটারে তিনি ভারতীয়দের শান্ত থাকার অনুরোধ করেন। ‘ভারতীয় সমর্থকদের প্রতি আমার অনুরোধ। খেলাধুলায় আমরা ভুল করি। কারণ আমরাও তো মানুষ। এই ভুলগুলো নিয়ে কাউকে দয়া করে হেনস্তা করবেন না।’

নিউজ ডেস্ক: আসিফ আলির সহজ ক্যাচ ছেড়ে দিয়ে বিপাকে ভারতে আর্শদিপ সিং। জীবন পেয়ে এই ব্যাটারই অনায়াস করে দিল পাকিস্তানের সমীকরণ। ফলে তোপের মুখে এখন আর্শদিপ। কঠিন এই সময়ে তরুণ পেসারের পাশে দাঁড়ালেন পাকিস্তানের ক্রিকেটার মোহাম্মদ হাফিজ।

পাকিস্তানের রান তাড়ার ১৮তম ওভারের ঘটনা এটি। রবি বিষ্ণইয়ের অফ স্টাম্পের বাইরের বল স্লগ করে আকাশে তুলে দেন আসিফ। জায়গা থেকেও নড়তে হয়নি আর্শদিপকে। কিন্তু তার হাতে পড়ে বল লাফ দিয়ে বেরিয়ে যায়। ভারতের অধিনায়ক রোহিত শর্মাও এ ঘটনায় মেজাজ ধরে রাখতে পারেননি। দেখান ক্ষুব্ধ প্রতিক্রিয়া। ডাগআউটে কোচ রাহুল দ্রাবিড়ের চোখে-মুখে ফুটে ওঠে হতাশা।

তবে আর্শদিপের পাশে দাঁড়ালেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার হাফিজ। তিনি বলেন, ক্রিকেটে এমন ভুল হওয়া অস্বাভাবিক কিছু নয়। সোমবার ২৩ বছর বয়সি আর্শদিপকে ট্যাগ করা টুইটারে তিনি ভারতীয়দের শান্ত থাকার অনুরোধ করেন।

‘ভারতীয় সমর্থকদের প্রতি আমার অনুরোধ। খেলাধুলায় আমরা ভুল করি। কারণ আমরাও তো মানুষ। এই ভুলগুলো নিয়ে কাউকে দয়া করে হেনস্তা করবেন না।’

সূত্র: যুগান্তর