বিরাট আনুশকাকে টেক্কা দিয়ে মার্সিডিজ কিনলেন দীপিকা-রণবীর

8
গাড়ি-বাড়ির দিকে মন দিয়েছেন বলিউড কাপল দীপিকা-রণবীর সিং। কয়েক দিন আগে বিলাসবহুল বাড়ি কিনেছেন। এবার কিনলেন পছন্দের মার্সিডিজ গাড়ি। দিনকয়েক আগেই খবর মিলেছিল— আলিবাগে বিলাসবহুল বাংলো কিনেছেন বিরাট কোহলি আর আনুশকা শর্মা। জিরাদ গ্রামের কাছে ৮ একর জমির ওপর অবস্থিত আনুশকা-বিরাটের সাধের বাংলো। যার দাম ১৯.২৪ কোটি রুপি। এর কয়েক দিনের মধ্যে জানা গেল দীপিকা-রণবীর কিনলেন নতুন গাড়ি, তাও আবার Mercedes-Maybach GLS600। অবশ্য নতুন বাড়ি কিনেছেন দীপিকা-রণবীরও দিনকয়েক আগে। আগস্টেই তারা নতুন বাড়িতে প্রবেশ করেন। ভারতের বিভিন্ন গণমাধ্যমের খবর বলা হয়েছে, মুম্বাইয়ের সবচেয়ে দামি ফ্ল্যাটের মধ্যে একটি কিনেছেন রণবীর সিং। বান্দ্রায় সাগর রেশম হাউজিং সোসাইটির ১৬, ১৭, ১৮ ও ১৯ তলা জুড়ে তাদের নতুন ঠিকানা। বিলাসবহুল সেই আবাসনে রয়েছে ১৯টি গাড়ি পার্ক করার জায়গা। এটি কিনতে মোট ১১৮.৯৪ কোটি টাকা খরচ হয়েছে। যদিও বাড়িটি রণবীর ও তার বাবার নামে। নতুন গাড়িটি রেজিস্টার করা হয়েছে দীপিকা প্রকাশ পাড়ুকোন নামে। এই গাড়ির বাজারমূল্য প্রায় ৩ কোটি। বলিউডে এই একই গাড়ি আছে এরকমই নীল রঙে কৃতি শ্যানন, অর্জুন কাপুরদের কাছে।

নিউজ ডেস্ক: গাড়ি-বাড়ির দিকে মন দিয়েছেন বলিউড কাপল দীপিকা-রণবীর সিং। কয়েক দিন আগে বিলাসবহুল বাড়ি কিনেছেন। এবার কিনলেন পছন্দের মার্সিডিজ গাড়ি।

দিনকয়েক আগেই খবর মিলেছিল— আলিবাগে বিলাসবহুল বাংলো কিনেছেন বিরাট কোহলি আর আনুশকা শর্মা। জিরাদ গ্রামের কাছে ৮ একর জমির ওপর অবস্থিত আনুশকা-বিরাটের সাধের বাংলো। যার দাম ১৯.২৪ কোটি রুপি।

এর কয়েক দিনের মধ্যে জানা গেল দীপিকা-রণবীর কিনলেন নতুন গাড়ি, তাও আবার Mercedes-Maybach GLS600।

অবশ্য নতুন বাড়ি কিনেছেন দীপিকা-রণবীরও দিনকয়েক আগে। আগস্টেই তারা নতুন বাড়িতে প্রবেশ করেন।

ভারতের বিভিন্ন গণমাধ্যমের খবর বলা হয়েছে, মুম্বাইয়ের সবচেয়ে দামি ফ্ল্যাটের মধ্যে একটি কিনেছেন রণবীর সিং। বান্দ্রায় সাগর রেশম হাউজিং সোসাইটির ১৬, ১৭, ১৮ ও ১৯ তলা জুড়ে তাদের নতুন ঠিকানা। বিলাসবহুল সেই আবাসনে রয়েছে ১৯টি গাড়ি পার্ক করার জায়গা। এটি কিনতে মোট ১১৮.৯৪ কোটি টাকা খরচ হয়েছে। যদিও বাড়িটি রণবীর ও তার বাবার নামে।

নতুন গাড়িটি রেজিস্টার করা হয়েছে দীপিকা প্রকাশ পাড়ুকোন নামে। এই গাড়ির বাজারমূল্য প্রায় ৩ কোটি। বলিউডে এই একই গাড়ি আছে এরকমই নীল রঙে কৃতি শ্যানন, অর্জুন কাপুরদের কাছে।

সূত্র: যুগান্তর