শক্তিশালী জাতীয় পার্টি গড়তে তৃণমূলে কাজ করুন: অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

3
জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করে গড়ে তুলতে তৃণমূল পর্যায়ে কাজ করতে দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশ দিয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ও যমুনা গ্রুপের চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি। তিনি বলেন, নির্বাচন এগিয়ে আসছে, কাজেই দলকে আরও শক্তিশালী করে তোলার বিষয়ে আমাদের মনোযোগী হতে হবে। সালমা ইসলাম এমপি সোমবার দুপুরে ঢাকার নবাবগঞ্জের বধর্ণপাড়ায় অবস্থিত দলীয় কার্যালয়ে বান্দুরা ও কৈলাইল ইউনিয়ন জাতীয় পার্টির প্রতিনিধি সম্মেলনে নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন। তিনি বলেন, সারা দেশে জাতীয় পার্টি এবং এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন সময়ে যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন সেভাবে আর কোনো রাজনৈতিক দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখা যায়নি। আমাদের সেই ধারা অব্যাহত রেখে মাঠপর্যায়ে কাজ করতে হবে। তবেই আমরা আগামী দিনে এগিয়ে যেতে পারব- এটাই আমার বিশ্বাস। জাতীয় পার্টির আমলে এরশাদ সরকারের হাত ধরেই এ দেশের মানুষের কল্যাণে ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে। তার ধারাবাহিকতায় আগামী নির্বাচনে জনগণের পাশে থেকে কাজ করতে হবে। প্রতিনিধি সম্মেলনে বান্দুরা ও কৈলাইল ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়। মো. আইনুল হোসেন চৌধুরীকে সভাপতি, মো. জিয়া খানকে সাধারণ সম্পাদক, মো. দেলোয়ার হোসেন মোল্লাকে সিনিয়র সহ-সভাপতি ও সাওকাত হোসেন মোল্লাকে সাংগঠনিক সম্পাদক করে কৈলাইল ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়। অপরদিকে মো. নুরুজ্জামানকে সভাপতি, অমল দাসকে সাধারণ সম্পাদক, মো. মনির হোসেনকে সিনিয়র সহ-সভাপতি করে বান্দুরা ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতা খলিলুর রহমান, জাহাঙ্গীর চোকদার, এমএ মজিদ, আসাদুজ্জামান চৌধুরী রানা, মান্নান মাস্টার, কফিল উদ্দিন দেওয়ান, নারীনেত্রী রেশমা আজাদ, তাজনিনা আহমেদ, নাজিম বক্স, জুয়েল হোসেন, মো. তুহিন প্রমুখ।

নিউজ ডেস্ক: জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করে গড়ে তুলতে তৃণমূল পর্যায়ে কাজ করতে দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশ দিয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ও যমুনা গ্রুপের চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

তিনি বলেন, নির্বাচন এগিয়ে আসছে, কাজেই দলকে আরও শক্তিশালী করে তোলার বিষয়ে আমাদের মনোযোগী হতে হবে।

সালমা ইসলাম এমপি সোমবার দুপুরে ঢাকার নবাবগঞ্জের বধর্ণপাড়ায় অবস্থিত দলীয় কার্যালয়ে বান্দুরা ও কৈলাইল ইউনিয়ন জাতীয় পার্টির প্রতিনিধি সম্মেলনে নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

তিনি বলেন, সারা দেশে জাতীয় পার্টি এবং এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন সময়ে যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন সেভাবে আর কোনো রাজনৈতিক দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখা যায়নি। আমাদের সেই ধারা অব্যাহত রেখে মাঠপর্যায়ে কাজ করতে হবে। তবেই আমরা আগামী দিনে এগিয়ে যেতে পারব- এটাই আমার বিশ্বাস। জাতীয় পার্টির আমলে এরশাদ সরকারের হাত ধরেই এ দেশের মানুষের কল্যাণে ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে। তার ধারাবাহিকতায় আগামী নির্বাচনে জনগণের পাশে থেকে কাজ করতে হবে।

প্রতিনিধি সম্মেলনে বান্দুরা ও কৈলাইল ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়। মো. আইনুল হোসেন চৌধুরীকে সভাপতি,  মো. জিয়া খানকে সাধারণ সম্পাদক, মো. দেলোয়ার হোসেন মোল্লাকে সিনিয়র সহ-সভাপতি ও সাওকাত হোসেন মোল্লাকে সাংগঠনিক সম্পাদক করে কৈলাইল ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়।

অপরদিকে মো. নুরুজ্জামানকে সভাপতি, অমল দাসকে সাধারণ সম্পাদক, মো. মনির হোসেনকে সিনিয়র সহ-সভাপতি করে বান্দুরা  ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতা খলিলুর রহমান, জাহাঙ্গীর চোকদার, এমএ মজিদ, আসাদুজ্জামান চৌধুরী রানা,  মান্নান মাস্টার, কফিল উদ্দিন দেওয়ান, নারীনেত্রী  রেশমা আজাদ, তাজনিনা আহমেদ, নাজিম বক্স, জুয়েল হোসেন, মো. তুহিন প্রমুখ।

সূত্র: যুগান্তর