ক্যামেরা দেখে পকেটে কী লুকালেন সালমান, ধরা পড়ল

2
জিন্সের পকেটে কাচের গ্লাস লুকিয়ে রাখছেন সালমান খান! এমনই একটি দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে। যা দেখে তার অনুরাগীদের মধ্যে ছড়িয়ে পড়ছে নানান প্রশ্ন। গত শুক্রবার রাতে প্রযোজক মুরাদ খেতানির জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন বলিউড সুপারস্টার। ‘সাল্লুভাই’কে দেখা মাত্রই ভিড় করেছিল অসংখ্য ক্যামেরা। গাড়ি থেকে নামতেই তাকে ঘিরে ধরেন ভক্তরা। এ অবস্থায় তড়িঘড়ি করে পানীয়ের একটি গ্লাস জিন্সের পকেটে রাখেন সালমান। তারপরই ক্যামেরার সামনে পোজ দিলেন ‘টাইগার’। গ্লাসটি যাতে দেখা না যায়, সে জন্য হাত দিয়ে ঢাকার চেষ্টাও করেছেন সালমান, এই দৃশ্যও দেখা যায় ভিডিওতে। ভিডিওটি সামাজিক মাধ্যমগুলোতে ভাইরাল হয়। সালমানের গ্লাসে কী ছিল, এ কথা জানার জন্য অনুরাগীদের মধ্যে কৌতূহলের সীমা নেই। অনেকে এ নিয়ে ঠাট্টাও করেছেন। আবার যেভাবে গ্লাসটি জিন্সের পকেটে রাখলেন সালমান, সেটি নিয়েও মেতেছেন অনেকে। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, এটা কি সালমানের নতুন স্টাইল?

নিউজ ডেস্ক: জিন্সের পকেটে কাচের গ্লাস লুকিয়ে রাখছেন সালমান খান! এমনই একটি দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে। যা দেখে তার অনুরাগীদের মধ্যে ছড়িয়ে পড়ছে নানান প্রশ্ন।

গত শুক্রবার রাতে প্রযোজক মুরাদ খেতানির জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন বলিউড সুপারস্টার। ‘সাল্লুভাই’কে দেখা মাত্রই ভিড় করেছিল অসংখ্য ক্যামেরা। গাড়ি থেকে নামতেই তাকে ঘিরে ধরেন ভক্তরা।

এ অবস্থায় তড়িঘড়ি করে পানীয়ের একটি গ্লাস জিন্সের পকেটে রাখেন সালমান। তারপরই ক্যামেরার সামনে পোজ দিলেন ‘টাইগার’। গ্লাসটি যাতে দেখা না যায়, সে জন্য হাত দিয়ে ঢাকার চেষ্টাও করেছেন সালমান, এই দৃশ্যও দেখা যায় ভিডিওতে।

ভিডিওটি সামাজিক মাধ্যমগুলোতে ভাইরাল হয়। সালমানের গ্লাসে কী ছিল, এ কথা জানার জন্য অনুরাগীদের মধ্যে কৌতূহলের সীমা নেই। অনেকে এ নিয়ে ঠাট্টাও করেছেন।

আবার যেভাবে গ্লাসটি জিন্সের পকেটে রাখলেন সালমান, সেটি নিয়েও মেতেছেন অনেকে। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, এটা কি সালমানের নতুন স্টাইল?

সূত্র: যুগান্তর