তথ্যমন্ত্রীর পোস্ট শেয়ার করে মন্ত্রীকে ধন্যবাদ দিলেন শাকিব

5
এই তো সেদিন দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। আর দীর্ঘ সময় যুক্তরাষ্ট্রে অবস্থানের পর দেশের মাটিতে পা রেখেই চমক দেখান শাকিব। গত ১৭ আগস্ট শাকিব শাহজালান বিমানবন্দরে নামলে এ নায়ককে স্বাগত জানাতে শত শত ভক্ত ভিড় জমায়। যে চিত্র এর আগে দেশের কোনো চলচ্চিত্র তারকার বেলায় ঘটেনি। সপ্তাহ না পেরুতেই হয়তো এবার নতুন চমক নিয়ে হাজির হতে চলেছেন শাকিব। হঠাৎ তাকে দেখা গেল তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে। মন্ত্রীর ফেসবুক পেজ থেকেই এ খবর নিশ্চিত করা গেছে। জানা গেছে, রোববার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে গিয়ে হাজির হন শাকিব খান। সেখানে তিনি মন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে আলাপ করেন। ক্যামেরাবন্দি হন দুজনে। আর সেই ছবি মন্ত্রীর ফেসবুক পেজ থেকে শেয়ার দেওয়া হয়। তথ্যমন্ত্রীর ওই পোস্ট শাকিব নিজেও শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘ধন্যবাদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ আপনার মূল্যবান সময় ও আলাপের জন্য।’ দেশের ফিরেই কী জরুরি কাজে তথ্য মন্ত্রণালয়ে গেলেন শাকিব? এ সুপারস্টারের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সরকারি অনুদানের চেক গ্রহণের জন্যই মন্ত্রণালয়ে গিয়েছিলেন শাকিব। ২০২১-২২ অর্থবছরে তিনি ‘মায়া’ নামের একটি সিনেমা বানানোর জন্য ৬৫ লাখ টাকা অনুদান পেয়েছেন। সেই অর্থের প্রথম কিস্তিতে ৩০ শতাংশের চেক গ্রহণ করেছেন রোববার। সিনেমায় শাকিবের বিপরীতে দেখা যেতে পারে সময়ের অন্যতম নায়িকা পূজা চেরীকে। এর আগে ‘গলুই’ সিনেমায় শাকিব-পূজা জুটি বেশ প্রশংসিত হয়েছে। যে কারণে ‘মায়া’য় এ জুটিকেই পর্দায় দেখানোর কথা ভাবা হচ্ছে। প্রসঙ্গত, শাকিব খান গত ৯ মাস ছিলেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকে সিনেমা নির্মাণের ঘোষণাও দিয়েছিলেন তিনি। ‘রাজকুমার’ নামের সেই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে।

নিউজ ডেস্ক: এই তো সেদিন দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। আর দীর্ঘ সময় যুক্তরাষ্ট্রে অবস্থানের পর দেশের মাটিতে পা রেখেই চমক দেখান শাকিব।

গত ১৭ আগস্ট শাকিব শাহজালান বিমানবন্দরে নামলে এ নায়ককে স্বাগত জানাতে শত শত ভক্ত ভিড় জমায়। যে চিত্র এর আগে দেশের কোনো চলচ্চিত্র তারকার বেলায় ঘটেনি।

সপ্তাহ না পেরুতেই হয়তো এবার নতুন চমক নিয়ে হাজির হতে চলেছেন শাকিব। হঠাৎ তাকে দেখা গেল তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে। মন্ত্রীর ফেসবুক পেজ থেকেই এ খবর নিশ্চিত করা গেছে।

জানা গেছে, রোববার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে গিয়ে হাজির হন শাকিব খান। সেখানে তিনি মন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে আলাপ করেন। ক্যামেরাবন্দি হন দুজনে। আর সেই ছবি মন্ত্রীর ফেসবুক পেজ থেকে শেয়ার দেওয়া হয়।

তথ্যমন্ত্রীর ওই পোস্ট শাকিব নিজেও শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘ধন্যবাদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ আপনার মূল্যবান সময় ও আলাপের জন্য।’

দেশের ফিরেই কী জরুরি কাজে তথ্য মন্ত্রণালয়ে গেলেন শাকিব?

এ সুপারস্টারের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সরকারি অনুদানের চেক গ্রহণের জন্যই মন্ত্রণালয়ে গিয়েছিলেন শাকিব। ২০২১-২২ অর্থবছরে তিনি ‘মায়া’ নামের একটি সিনেমা বানানোর জন্য ৬৫ লাখ টাকা অনুদান পেয়েছেন। সেই অর্থের প্রথম কিস্তিতে ৩০ শতাংশের চেক গ্রহণ করেছেন রোববার।

সিনেমায় শাকিবের বিপরীতে দেখা যেতে পারে সময়ের অন্যতম নায়িকা পূজা চেরীকে। এর আগে ‘গলুই’ সিনেমায় শাকিব-পূজা জুটি বেশ প্রশংসিত হয়েছে। যে কারণে ‘মায়া’য় এ জুটিকেই পর্দায় দেখানোর কথা ভাবা হচ্ছে।

প্রসঙ্গত, শাকিব খান গত ৯ মাস ছিলেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকে সিনেমা নির্মাণের ঘোষণাও দিয়েছিলেন তিনি। ‘রাজকুমার’ নামের সেই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে।

সূত্র: যুগান্তর