আরটিভির আরও এক অর্জন

5
সিঙ্গাপুরে ‘এশিয়া এক্সেলেন্স অ্যাওয়ার্ড ২০২২’-এর অধীনে সিএমও এশিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আরটিভির বেস্ট ইউটিউব চ্যানেল স্ট্রাটিজি পুরস্কার অর্জন ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের সেরা ক্রিয়েটিভ জিনিয়াস অ্যাওয়ার্ড অর্জন ২২ আগস্ট রাজধানীর কারওয়ানবাজারে আরটিভির কার্যালয়ে কেক কেটে উদযাপন করা হয়। আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবীর বাবলু ও প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান এবং বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। খবরের পাশাপাশি নাটক ও অনুষ্ঠান প্রচার করে দর্শকের আস্থা অর্জন করেছে চ্যানেলটি। এ ছাড়া তাদের নিজস্ব প্রযোজনায় ওয়েব সিরিজ ও সিনেমাও নির্মিত হচ্ছে, যা দর্শকমহলে সাড়া জাগাচ্ছে। চ্যানেলটির এ অর্জন এটিকে আরও এগিয়ে নেবে সৃজনশীল কর্মকাণ্ডে।

নিউজ ডেস্ক: সিঙ্গাপুরে ‘এশিয়া এক্সেলেন্স অ্যাওয়ার্ড ২০২২’-এর অধীনে সিএমও এশিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আরটিভির বেস্ট ইউটিউব চ্যানেল স্ট্রাটিজি পুরস্কার অর্জন ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের সেরা ক্রিয়েটিভ জিনিয়াস অ্যাওয়ার্ড অর্জন ২২ আগস্ট রাজধানীর কারওয়ানবাজারে আরটিভির কার্যালয়ে কেক কেটে উদযাপন করা হয়।

আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবীর বাবলু ও প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান এবং বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

খবরের পাশাপাশি নাটক ও অনুষ্ঠান প্রচার করে দর্শকের আস্থা অর্জন করেছে চ্যানেলটি। এ ছাড়া তাদের নিজস্ব প্রযোজনায় ওয়েব সিরিজ ও সিনেমাও নির্মিত হচ্ছে, যা দর্শকমহলে সাড়া জাগাচ্ছে। চ্যানেলটির এ অর্জন এটিকে আরও এগিয়ে নেবে সৃজনশীল কর্মকাণ্ডে।

সূত্র: যুগান্তর