ফের করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন

3
দ্বিতীয়বার করোনাভাইরাসে আক্রান্ত হলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। তবে করোনার কোনো উপসর্গ দেখা গেছে কিনা, শারীরিক অবস্থা কেমন আছে, সে বিষয়ে বিস্তারিতভাবে কিছু জানাননি বলিউডের শাহেন শাহ। মঙ্গলবার রাত ১১টা ২৫ মিনিট একটি টুইটবার্তায় অমিতাভ জানান, দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বলেন, আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। যারা আমার ধারেকাছে এসেছিলেন এবং সংস্পর্শে এসেছিলেন, তারা দয়া করে পরীক্ষা করিয়ে নিন। ২০২০ সালের প্রথম ঢেউয়ের সময়ও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন অমিতাভ। প্রাথমিকভাবে অমিতাভের ছেলে অভিষেকের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। তার পর অমিতাভ ও অভিষেকের স্ত্রী ঐশ্বরিয়াও করোনায় আক্রান্ত হয়েছিলেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার পর সুস্থ হয়ে আগস্টে বাড়ি ফিরেছিলেন। পরে কাজ শুরু করেছিলেন 'বিগ বি'। আপাতত 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৪তম সংস্করণের শুটিং করছিলেন অমিতাভ। বিষয়টি নিয়ে এখনো পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষের তরফে কোনো মন্তব্য করা না হলেও কেবিসির শুটিং ধাক্কা খেতে পারে বলে সংশ্লিষ্ট মহলের ধারণা। শুধু তাই নয়, পরবর্তী কয়েক সপ্তাহে হাতে একগুচ্ছ কাজ থাকার কথা ছিল। কারণ শিগগিরই 'ব্রহ্মাস্ত্র' মুক্তি পাবে। যে সিনেমায় অমিতাভের সঙ্গে রণবীর কাপুর, আলিয়া ভাট, নাগার্জুনা এবং মৌনি রায় অভিনয় করেছেন। সেই হাইপ্রোফাইল সিনেমার প্রচারের কাজে অমিতাভ থাকতে পারবেন কিনা, তা নিয়ে ধন্দ তৈরি হয়েছে। সেই বিষয়টি নিয়েও প্রয়োজক সংস্থা ধর্মা প্রোডাকশনের বিষয়ে কিছু জানানো হয়নি। সূত্র: হিন্দুস্তান টাইমস

নিউজ ডেস্ক: দ্বিতীয়বার করোনাভাইরাসে আক্রান্ত হলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। তবে করোনার কোনো উপসর্গ দেখা গেছে কিনা, শারীরিক অবস্থা কেমন আছে, সে বিষয়ে বিস্তারিতভাবে কিছু জানাননি বলিউডের শাহেন শাহ।

মঙ্গলবার রাত ১১টা ২৫ মিনিট একটি টুইটবার্তায় অমিতাভ জানান, দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বলেন, আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। যারা আমার ধারেকাছে এসেছিলেন এবং সংস্পর্শে এসেছিলেন, তারা দয়া করে পরীক্ষা করিয়ে নিন।

২০২০ সালের প্রথম ঢেউয়ের সময়ও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন অমিতাভ। প্রাথমিকভাবে অমিতাভের ছেলে অভিষেকের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। তার পর অমিতাভ ও অভিষেকের স্ত্রী ঐশ্বরিয়াও করোনায় আক্রান্ত হয়েছিলেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার পর সুস্থ হয়ে আগস্টে বাড়ি ফিরেছিলেন। পরে কাজ শুরু করেছিলেন ‘বিগ বি’।

আপাতত ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র ১৪তম সংস্করণের শুটিং করছিলেন অমিতাভ। বিষয়টি নিয়ে এখনো পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষের তরফে কোনো মন্তব্য করা না হলেও কেবিসির শুটিং ধাক্কা খেতে পারে বলে সংশ্লিষ্ট মহলের ধারণা। শুধু তাই নয়, পরবর্তী কয়েক সপ্তাহে হাতে একগুচ্ছ কাজ থাকার কথা ছিল। কারণ শিগগিরই ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে। যে সিনেমায় অমিতাভের সঙ্গে রণবীর কাপুর, আলিয়া ভাট, নাগার্জুনা এবং মৌনি রায় অভিনয় করেছেন। সেই হাইপ্রোফাইল সিনেমার প্রচারের কাজে অমিতাভ থাকতে পারবেন কিনা, তা নিয়ে ধন্দ তৈরি হয়েছে। সেই বিষয়টি নিয়েও প্রয়োজক সংস্থা ধর্মা প্রোডাকশনের বিষয়ে কিছু জানানো হয়নি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

সূত্র: যুগান্তর