আরও এক মৌসুম সানিয়া

7
সানিয়া মির্জা। কিন্তু ২৯ আগস্ট শুরু হতে যাওয়া ইউএস ওপেনে খেলা হচ্ছে না ভারতীয় টেনিসকন্যার। চোট তাকে মৌসুমের শেষ গ্র্যান্ড স্লাম টুর্নামেন্ট থেকে ছিটকে দিয়েছে। এর ফলে সানিয়া নিজের অবসর পরিকল্পনায় পরিবর্তন এনেছেন। আরও এক মৌসুম খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। নিজের অবসর পরিকল্পনা নিয়ে এর বেশি কিছু ইঙ্গিত দেননি। ইনস্টাগ্রামে সানিয়া জানিয়েছেন, সপ্তাহদুয়েক আগে কানাডায় খেলার সময় কনুইয়ে চোট পেয়েছিলেন, যা এখনো সেরে ওঠেনি। স্ক্যান করে জানতে পেরেছেন, টেন্ডন ছিঁড়েছে। সুস্থ হতে সপ্তাহখানেক লাগবে। তাই ইউএস ওপেন থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।

নিউজ ডেস্ক: সানিয়া মির্জা। কিন্তু ২৯ আগস্ট শুরু হতে যাওয়া ইউএস ওপেনে খেলা হচ্ছে না

ভারতীয় টেনিসকন্যার। চোট তাকে মৌসুমের শেষ গ্র্যান্ড স্লাম টুর্নামেন্ট থেকে ছিটকে দিয়েছে। এর ফলে সানিয়া নিজের অবসর পরিকল্পনায় পরিবর্তন এনেছেন। আরও এক মৌসুম খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

নিজের অবসর পরিকল্পনা নিয়ে এর বেশি কিছু ইঙ্গিত দেননি। ইনস্টাগ্রামে সানিয়া জানিয়েছেন, সপ্তাহদুয়েক আগে কানাডায় খেলার সময় কনুইয়ে চোট পেয়েছিলেন, যা এখনো সেরে ওঠেনি। স্ক্যান করে জানতে পেরেছেন, টেন্ডন ছিঁড়েছে। সুস্থ হতে সপ্তাহখানেক লাগবে। তাই ইউএস ওপেন থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।

সূত্র: যুগান্তর