বিদেশি নায়কের প্রেমে জ্যাকুলিন!

2
বিতর্ক আর জ্যাকুলিন যেন মুদ্রার এপিঠ-ওপিঠ। ক্যারিয়ারের শুরু থেকেই নানা বিতর্ককে সঙ্গী করে এগোচ্ছেন। প্রেম-ব্যক্তিগত সম্পর্ক এসব নিয়ে জনপ্রিয় এই নায়িকাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অব্যাহত চর্চা হচ্ছে। ভারতের ধনকুবের সুকেশের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে আইনি জটিলতায় জর্জরিত জ্যাকুলিন। ২১৫ কোটি টাকার তছরুপ মামলার চার্জশিটে জুড়ে গিয়েছে অভিনেত্রীর নাম। প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে এই মামলার চার্জশিট জমা হয়েছিল আগেই। এবার জ্যাকুলিনের নামটিও জুড়ে দিয়েছেন ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। জ্যাকুলিনকে নিয়ে এবার নতুন গুঞ্জন এক বিদেশি নায়ককে মন দিয়ে বসেছেন তিনি। ব্যক্তিগত ঝামেলা ঝেড়ে ফেলে নতুন সম্পর্কে থিতু হতে চাচ্ছেন। কয়েক মাস একটি গানের ভিডিও মাইকেল মোরোনের সঙ্গে কাজ করেছিলেন জ্যাকুলিন। সেখানে দু'জনের রসায়ন নিয়ে চর্চাও কম হয়নি। গুঞ্জন, শুধু পর্দায় নয়, বাস্তবেও বসন্ত এসেছে তাদের জীবনে। মোরোনে একজন ইটালিয়ান অভিনেতা এবং মডেল। নেটফ্লিক্সের '৩৬৫ ডেজ' ফ্র্যাঞ্চাইজিতে অভিনয় করে বিশ্বজোড়া খ্যাতি পান তিনি। গত বছর অংশুল গর্গ এবং টোনি কক্করের 'দেশি মিউজিক ফ্যাক্টরি'র একটি গানে জ্যাকলিনের সঙ্গে তাকে জুটি বাঁধতে দেখা যায়। গানটি মুক্তি পাওয়ার পর থেকেই নায়ক-নায়িকার প্রেমের গুঞ্জন ভাসতে থাকে। এ বিষয়ে জ্যাকুলিন কোনো কথা না বললেও মুখ খোলেন মেরোনে। জানান, তিনি কোনো সম্পর্কে নেই। কাজকে ঘিরেই আবর্তিত তার জীবন।

নিউজ ডেস্ক: বিতর্ক আর জ্যাকুলিন যেন মুদ্রার এপিঠ-ওপিঠ। ক্যারিয়ারের শুরু থেকেই নানা বিতর্ককে সঙ্গী করে এগোচ্ছেন। প্রেম-ব্যক্তিগত সম্পর্ক এসব নিয়ে জনপ্রিয় এই নায়িকাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অব্যাহত চর্চা হচ্ছে।

ভারতের ধনকুবের সুকেশের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে আইনি জটিলতায় জর্জরিত জ্যাকুলিন। ২১৫ কোটি টাকার তছরুপ মামলার চার্জশিটে জুড়ে গিয়েছে অভিনেত্রীর নাম। প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে এই মামলার চার্জশিট জমা হয়েছিল আগেই। এবার জ্যাকুলিনের নামটিও জুড়ে দিয়েছেন ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

জ্যাকুলিনকে নিয়ে এবার নতুন গুঞ্জন এক বিদেশি নায়ককে মন দিয়ে বসেছেন তিনি। ব্যক্তিগত ঝামেলা ঝেড়ে ফেলে নতুন সম্পর্কে থিতু হতে চাচ্ছেন।
কয়েক মাস একটি গানের ভিডিও মাইকেল মোরোনের সঙ্গে কাজ করেছিলেন জ্যাকুলিন। সেখানে দু’জনের রসায়ন নিয়ে চর্চাও কম হয়নি। গুঞ্জন, শুধু পর্দায় নয়, বাস্তবেও বসন্ত এসেছে তাদের জীবনে।

মোরোনে একজন ইটালিয়ান অভিনেতা এবং মডেল। নেটফ্লিক্সের ‘৩৬৫ ডেজ’ ফ্র্যাঞ্চাইজিতে অভিনয় করে বিশ্বজোড়া খ্যাতি পান তিনি। গত বছর অংশুল গর্গ এবং টোনি কক্করের ‘দেশি মিউজিক ফ্যাক্টরি’র একটি গানে জ্যাকলিনের সঙ্গে তাকে জুটি বাঁধতে দেখা যায়।

গানটি মুক্তি পাওয়ার পর থেকেই নায়ক-নায়িকার প্রেমের গুঞ্জন ভাসতে থাকে। এ বিষয়ে জ্যাকুলিন কোনো কথা না বললেও মুখ খোলেন মেরোনে। জানান, তিনি কোনো সম্পর্কে নেই। কাজকে ঘিরেই আবর্তিত তার জীবন।

সূত্র: যুগান্তর