জীবনে আবার যে বড় পরিবর্তন আনছেন আলিয়া

12
পাঁচ বছরের প্রেমকে পূর্ণতা দিয়ে বিয়ে করেছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের পর কাঙ্ক্ষিত সুখবরও দিয়েছেন। সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এছাড়া আগামী মাসেই মুক্তি পাচ্ছে এ জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। তাই প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন তারা। বিয়ের পরে অনেক নারীই আজকাল পদবি বদলান না। বলিউডে আবার এই রীতি বহু পুরনো। কিন্তু এর বিপরীতে হাঁটতে চাইছেন আলিয়া ভাট। নিজের নাম পরিবর্তনের খবর দিয়ে আলিয়া জানালেন, শিগগিরই নামের সঙ্গে কাপুর পদবি জুড়ে দেবেন এই তারকা। রণবীরকে ভালবাসেন, শুধু কি সে কারণেই স্বামীর কাপুর পদবি নিজের নামের সঙ্গে জুড়ছেন আলিয়া? তা নয়। অভিনেত্রী জানান, তিনি ‘ভাট’ হওয়ায় ‘কাপুর’দের থেকে নিজেকে দলছুট মনে হয় তার। তা ছাড়া রণবীর বিয়ের পর দ্রুত তার পাসপোর্ট বদলে ‘বিবাহিত’ স্ট্যাটাস দেখিয়েছেন। তাই আলিয়াও এ বার চাইছেন ‘কাপুর’ হতে। কেন তিনি নাম পরিবর্তন করতে চান সে বিষয়ে আলিয়া বলেন, আমরা এখন সন্তান নিতে যাচ্ছি। আমি ভাট হতে চাই না, যখন কাপুররা একসঙ্গে বেড়াতে যাচ্ছে; আপনি জানেন আমি কী বলতে চাচ্ছি? আমি একা বোধ করতে চাই না। সেই সাক্ষাৎকারে তাকে জিজ্ঞাসা করা হয়- নাম পরিবর্তন করে ‘আলিয়া ভাট কাপুর’ রাখবেন কিনা? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমি আলিয়া ভাট থাকব, সব সময় থাকব এবং এখন আমিও একজন কাপুর। ’ বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে এক জন হচ্ছেন আলিয়া ভাট। বলিউডের ক্ষমতাশীল ভাট পরিবারের মেয়ে তিনি। নিজের অভিনয়শৈলী দিয়ে ইতোমধ্যে দর্শকদের মন জয় করেছেন তিনি। ২০২২ সালের এপ্রিলে মাসে আলিয়া এবং রণবীরের বিয়ে হয়। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-এর সেটে প্রেম গাঢ় হয়েছিল জুটির। তারপর বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর পরিণয় এবং এরপরই সন্তান আগমনের খবর আসে।

নিউজ ডেস্ক: পাঁচ বছরের প্রেমকে পূর্ণতা দিয়ে বিয়ে করেছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের পর কাঙ্ক্ষিত সুখবরও দিয়েছেন।

সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এছাড়া আগামী মাসেই মুক্তি পাচ্ছে এ জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। তাই প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন তারা।

বিয়ের পরে অনেক নারীই আজকাল পদবি বদলান না। বলিউডে আবার এই রীতি বহু পুরনো। কিন্তু এর বিপরীতে হাঁটতে চাইছেন আলিয়া ভাট।

নিজের নাম পরিবর্তনের খবর দিয়ে আলিয়া জানালেন, শিগগিরই নামের সঙ্গে কাপুর পদবি জুড়ে দেবেন এই তারকা।

রণবীরকে ভালবাসেন, শুধু কি সে কারণেই স্বামীর কাপুর পদবি নিজের নামের সঙ্গে জুড়ছেন আলিয়া? তা নয়। অভিনেত্রী জানান, তিনি ‘ভাট’ হওয়ায় ‘কাপুর’দের থেকে নিজেকে দলছুট মনে হয় তার। তা ছাড়া রণবীর বিয়ের পর দ্রুত তার পাসপোর্ট বদলে ‘বিবাহিত’ স্ট্যাটাস দেখিয়েছেন। তাই আলিয়াও এ বার চাইছেন ‘কাপুর’ হতে।

কেন তিনি নাম পরিবর্তন করতে চান সে বিষয়ে আলিয়া বলেন, আমরা এখন সন্তান নিতে যাচ্ছি। আমি ভাট হতে চাই না, যখন কাপুররা একসঙ্গে বেড়াতে যাচ্ছে; আপনি জানেন আমি কী বলতে চাচ্ছি? আমি একা বোধ করতে চাই না।

সেই সাক্ষাৎকারে তাকে জিজ্ঞাসা করা হয়- নাম পরিবর্তন করে ‘আলিয়া ভাট কাপুর’ রাখবেন কিনা? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমি আলিয়া ভাট থাকব, সব সময় থাকব এবং এখন আমিও একজন কাপুর। ’

বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে এক জন হচ্ছেন আলিয়া ভাট। বলিউডের ক্ষমতাশীল ভাট পরিবারের মেয়ে তিনি। নিজের অভিনয়শৈলী দিয়ে ইতোমধ্যে দর্শকদের মন জয় করেছেন তিনি।

২০২২ সালের এপ্রিলে মাসে আলিয়া এবং রণবীরের বিয়ে হয়। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-এর সেটে প্রেম গাঢ় হয়েছিল জুটির। তারপর বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর পরিণয় এবং এরপরই সন্তান আগমনের খবর আসে।

সূত্র: যুগান্তর