শ্রীপুরে গ্রেনেড হামলা দিবসে আলোচনা সভা

6
গাজীপুরের শ্রীপুরে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসে আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১১টায় শ্রীপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে দারোগারচালা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি। শ্রীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নুরে আলম মোল্লার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম প্রধান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শাফিউদ্দিন মোড়ল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হুমায়ুন কবির হিমু, সাধারণ সম্পাদক হারুন আর রশিদ ফরিদ, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মুহাম্মদ হাবিবুল্লাহ, জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক মো. আমির হামজা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মাহাতাব উদ্দিন প্রমুখ।

নিউজ ডেস্ক: গাজীপুরের শ্রীপুরে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসে আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার বেলা ১১টায় শ্রীপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে দারোগারচালা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি।

শ্রীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নুরে আলম মোল্লার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম প্রধান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শাফিউদ্দিন মোড়ল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হুমায়ুন কবির হিমু, সাধারণ সম্পাদক হারুন আর রশিদ ফরিদ, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মুহাম্মদ হাবিবুল্লাহ, জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক মো. আমির হামজা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মাহাতাব উদ্দিন প্রমুখ।

সূত্র: যুগান্তর