দুর্গাপুরে যুবলীগের শোকর‌্যালি ও আলোচনাসভা

6
নেত্রকোনার দুর্গাপুরে যুবলীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সোমবার দুপুরে নানা আয়োজনে সর্বস্তরের অংশগ্রহণে এ শোক দিবস পালিত হয়। এ উপলক্ষে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর এক বিশাল শোকর‌্যালি শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ শেষে যুবলীগের সভাপতি মো. আব্দুল হান্নানের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সাদ্দাম আকঞ্জি'র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার। অন্যদের মধ্যে আলোচনা করেন, বৃহত্তর ময়মনসিংহের আইনজীবী সাংবাদিক ফোরামের সভাপতি এড. প্রবীর মজুমদার চন্দন, ওসি শিবিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলী আসগর, আওয়ামী লীগ নেতা বিপ্লব মজুমদার, যুবলীগ নেতা পাভেল চৌধুরী, কামরুল হাসান জনি, মাজহারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলাম, এমদাদুল হক সরকার, ছাত্রলীগ নেতা নাঈম উদ্দিন রিজভী প্রমুখ। আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে এক বিশেষ দোয়া ও গণভোজের আয়োজন করা হয়। এছাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম আকঞ্জি'র উদ্দ্যেগে ওইদিন সন্ধ্যায় ফ্রি-মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়।

নিউজ ডেস্ক: নেত্রকোনার দুর্গাপুরে যুবলীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার দুপুরে নানা আয়োজনে সর্বস্তরের অংশগ্রহণে এ শোক দিবস পালিত হয়।

এ উপলক্ষে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর এক বিশাল শোকর‌্যালি শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ শেষে যুবলীগের সভাপতি মো. আব্দুল হান্নানের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সাদ্দাম আকঞ্জি’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার।

অন্যদের মধ্যে আলোচনা করেন, বৃহত্তর ময়মনসিংহের আইনজীবী সাংবাদিক ফোরামের সভাপতি এড. প্রবীর মজুমদার চন্দন, ওসি শিবিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলী আসগর, আওয়ামী লীগ নেতা বিপ্লব মজুমদার, যুবলীগ নেতা পাভেল চৌধুরী, কামরুল হাসান জনি, মাজহারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলাম, এমদাদুল হক সরকার, ছাত্রলীগ নেতা নাঈম উদ্দিন রিজভী প্রমুখ।
আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে এক বিশেষ দোয়া ও গণভোজের আয়োজন করা হয়।

এছাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম আকঞ্জি’র উদ্দ্যেগে ওইদিন সন্ধ্যায় ফ্রি-মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়।

সূত্র: যুগান্তর