সাইফ চন্দন ও আফ্রি সেলিনার ‘রংবাজ’

7
এলাকায় আধিপত্য বিস্তারের কাহিনি নিয়ে নির্মিত হলো নাটক ‘রংবাজ’। জিয়াউদ্দিন আলমের পরিচালনায় নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরিচালক-কাম-অভিনেতা সাইফ চন্দন ও মডেল-অভিনেত্রী আফ্রি সেলিনা। তাদের দুজনের নানা রংবাজি নিয়ে এই নাটকের গল্প। গত ৭ থেকে ৯ আগস্ট পর্যন্ত রাজশাহী শহরের মনোরম লোকেশনে নাটকটির শুটিং হয়েছে। এ প্রসঙ্গে সাইফ চন্দন বলেন, আমি যখন একজন নির্মাতার চোখে রাজশাহী শহর দেখি, দারুণ লাগে। যানজটবিহীন সুন্দর একটি শহর। এখানে আমি আগেও কাজ করেছি। রাজশাহী খুব পছন্দের একটি শহর আমার। ‘রংবাজ’ নাটকটির কাজ আমার প্রিয় এই শহরে করতে পেরে ভালো লেগেছে। দর্শকরা কাজটি পছন্দ করবেন বলে আমার বিশ্বাস। অন্যদিকে আফ্রি বলেন, কাজটি একটু ভিন্ন ঘরানার। গল্পটিও বেশ মজার। কাজটি করতে বেশ ভালো লেগেছে। দর্শকদের পছন্দ করলেই আমরা সার্থক। এ নাটকে আরও অভিনয় করেছেন রকি খান, এইচকে স্বাধীন, মম শিউলি, শাহীন মৃধ্যা, ডেঞ্জার জনি, কামাল, জয়সহ অনেকে। নাটকটির কাহিনি লিখেছেন দেলোয়ার হোসাইন দিল। এটি পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম। পরিচালক বলেন, শিগগিরই নাটকটি ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে।

নিউজ ডেস্ক: এলাকায় আধিপত্য বিস্তারের কাহিনি নিয়ে নির্মিত হলো নাটক ‘রংবাজ’। জিয়াউদ্দিন আলমের পরিচালনায় নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরিচালক-কাম-অভিনেতা সাইফ চন্দন ও মডেল-অভিনেত্রী আফ্রি সেলিনা। তাদের দুজনের নানা রংবাজি নিয়ে এই নাটকের গল্প। গত ৭ থেকে ৯ আগস্ট পর্যন্ত রাজশাহী শহরের মনোরম লোকেশনে নাটকটির শুটিং হয়েছে।

এ প্রসঙ্গে সাইফ চন্দন বলেন, আমি যখন একজন নির্মাতার চোখে রাজশাহী শহর দেখি, দারুণ লাগে। যানজটবিহীন সুন্দর একটি শহর। এখানে আমি আগেও কাজ করেছি। রাজশাহী খুব পছন্দের একটি শহর আমার। ‘রংবাজ’ নাটকটির কাজ আমার প্রিয় এই শহরে করতে পেরে  ভালো লেগেছে। দর্শকরা কাজটি পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।

অন্যদিকে আফ্রি বলেন, কাজটি একটু ভিন্ন ঘরানার। গল্পটিও বেশ মজার। কাজটি করতে বেশ ভালো লেগেছে। দর্শকদের পছন্দ করলেই আমরা সার্থক। এ নাটকে আরও অভিনয় করেছেন রকি খান, এইচকে স্বাধীন, মম শিউলি, শাহীন মৃধ্যা, ডেঞ্জার জনি, কামাল, জয়সহ অনেকে। নাটকটির কাহিনি লিখেছেন দেলোয়ার হোসাইন দিল। এটি পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম।

পরিচালক বলেন, শিগগিরই নাটকটি ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে।

সূত্র: যুগান্তর