দীর্ঘদিন পর পর্দায় আসছেন অধরা খান

9
ঢালিউডের এ সময়ের প্রতিভাবান নায়িকাদের মধ্যে অন্যতম অধরা খান। ২০১৭ সালের শেষের দিকে ক্যারিয়ার শুরু হয় তার। ঠিক তার এক বছর পরই বিশ্বব্যাপী শুরু হয় করোনা মহামারি। অন্যসব দেশের মতো বাংলাদেশের সিনেমা অঙ্গনেরও তার বিরূপ প্রতিক্রিয়া পড়ে। থমকে যায় সবকিছু। অন্য সবার মতো থমকে যেতে হয়েছে অধরাকেও। তবে কোভিড পরিস্থিতি উন্নতি হওয়ার সঙ্গে সঙ্গে এ নায়িকাও ফের কাজ শুরু করেন। শুটিং করেন তিনটি সিনেমার। তার আগেই তার অভিনীত তিনটি সিনেমা মুক্তি পায়। দীর্ঘদিন পর নতুন সিনেমা নিয়ে আবারও পর্দায় আসছেন এ নায়িকা। সিনেমার নাম ‘বর্ডার’। ভারত ও বাংলাদেশের সীমান্ত এলাকার গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হয়েছে। এতে অধরা অভিনয় করেছেন একজন ছাত্রী ও সমাজ সেবিকার চরিত্রে। বাবা রাজনীতি করেন। মেয়ে হিসাবে বাবার সামাজিক কর্মকাণ্ড দেখভাল করেন অধরা। আর তাতেই জড়িয়ে যান বিভিন্ন ঘটনার সঙ্গে। সিনেমাটি সেপ্টেম্বরে মুক্তি পাবে। এতে অভিনয় প্রসঙ্গে অধরা বলেন, ‘দারুণ একটি গল্প। নির্মাণশৈলীতেও নতুনত্ব এনেছেন পরিচালক সৈকত নাসির ভাই। আশা করি দর্শকরা সিনেমাটি উপভোগ করবেন।’ এদিকে বর্তমানে এ অভিনেত্রীর হাতে ‘কোভিড-১৯ বাংলাদেশ’, ‘গিভ অ্যান্ড টেক’, ‘উন্মাদ’ ও কলকাতার একটি সিনেমার কাজ রয়েছে।

নিউজ ডেস্ক: ঢালিউডের এ সময়ের প্রতিভাবান নায়িকাদের মধ্যে অন্যতম অধরা খান। ২০১৭ সালের শেষের দিকে ক্যারিয়ার শুরু হয় তার। ঠিক তার এক বছর পরই বিশ্বব্যাপী শুরু হয় করোনা মহামারি। অন্যসব দেশের মতো বাংলাদেশের সিনেমা অঙ্গনেরও তার বিরূপ প্রতিক্রিয়া পড়ে। থমকে যায় সবকিছু। অন্য সবার মতো থমকে যেতে হয়েছে অধরাকেও। তবে কোভিড পরিস্থিতি উন্নতি হওয়ার সঙ্গে সঙ্গে এ নায়িকাও ফের কাজ শুরু করেন।

শুটিং করেন তিনটি সিনেমার। তার আগেই তার অভিনীত তিনটি সিনেমা মুক্তি পায়। দীর্ঘদিন পর নতুন সিনেমা নিয়ে আবারও পর্দায় আসছেন এ নায়িকা। সিনেমার নাম ‘বর্ডার’। ভারত ও বাংলাদেশের সীমান্ত এলাকার গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হয়েছে। এতে অধরা অভিনয় করেছেন একজন ছাত্রী ও সমাজ সেবিকার চরিত্রে।

বাবা রাজনীতি করেন। মেয়ে হিসাবে বাবার সামাজিক কর্মকাণ্ড দেখভাল করেন অধরা। আর তাতেই জড়িয়ে যান বিভিন্ন ঘটনার সঙ্গে। সিনেমাটি সেপ্টেম্বরে মুক্তি পাবে। এতে অভিনয় প্রসঙ্গে অধরা বলেন, ‘দারুণ একটি গল্প। নির্মাণশৈলীতেও নতুনত্ব এনেছেন পরিচালক সৈকত নাসির ভাই। আশা করি দর্শকরা সিনেমাটি উপভোগ করবেন।’ এদিকে বর্তমানে এ অভিনেত্রীর হাতে ‘কোভিড-১৯ বাংলাদেশ’, ‘গিভ অ্যান্ড টেক’, ‘উন্মাদ’ ও কলকাতার একটি সিনেমার কাজ রয়েছে।

সূত্র: যুগান্তর