আসছে পিজিত-কোনালের ‘তোকে কত ভালোবাসি’

12
এবার নিজের ইউটিউব চ্যানেল নিয়ে যাত্রা শুরু করলেন সংগীতশিল্পী পিজিত মহাজন। আর চ্যানেলের প্রথম গানেই তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী কোনাল। পিজিতের সঙ্গে তোকে কত ভালোবাসি শিরোনামে গানে সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন কোনাল। গানের কথা লিখেছেন— জনপ্রিয় গীতিকার স্নেহাশীষ ঘোষ, সুর সংগীত করেছেন চ্যানেল আই ক্ষুদে গান রাজখ্যাত সজীব। ভিডিও নির্দেশনায় আছেন রুম্মান আবদুল্লাহ। গানটি সম্পর্কে কোনাল জানান, পিজিত মহাজন আমার অত্যন্ত স্নেহের ভাই। গানপাগল ছেলে সে, সংগীতের নিবেদিত প্রাণ। তার অনেক দিনের ইচ্ছে আমার সঙ্গে দ্বৈত গানের। আর স্নেহাশীষ ঘোষ বরাবরই দারুণ লিখে থাকেন। এটি সজীবের সঙ্গে প্রথম কাজ আমার। সুন্দর মিউজিক করেছে সে। গানটি সবার ভালো লাগবে আশা করি। পিজিত বলেন, কোনাল আপু আমার প্রিয় মানুষ। সেরাকণ্ঠ প্রতিযোগিতার সময় থেকেই তার গায়কীর ফ্যান আমি। আমার অনেক দিনের ইচ্ছে ছিল আমার চ্যানেলের প্রথম গান আমি এবং আপু গাইব। আপুকে জানাতেই তিনি কথা রাখলেন। কোনাল আপুর কাছে আমি সারাজীবন কৃতজ্ঞ থাকব। ‘তোকে কত ভালোবাসি’ গানটি অচিরেই প্রকাশিত হচ্ছে পিজিত মহাজনের ইউটিউব চ্যানেলে। এর আগে দেশের বিভিন্ন স্বনামধন্য অডিও কোম্পানিগুলোতে পিজিতের ডজনেরও বেশি গান প্রকাশিত হয়েছে।

নিউজ ডেস্ক: এবার নিজের ইউটিউব চ্যানেল নিয়ে যাত্রা শুরু করলেন সংগীতশিল্পী পিজিত মহাজন। আর চ্যানেলের প্রথম গানেই তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী কোনাল।

পিজিতের সঙ্গে তোকে কত ভালোবাসি শিরোনামে গানে সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন কোনাল।

গানের কথা লিখেছেন— জনপ্রিয় গীতিকার স্নেহাশীষ ঘোষ, সুর সংগীত করেছেন চ্যানেল আই ক্ষুদে গান রাজখ্যাত সজীব। ভিডিও নির্দেশনায় আছেন রুম্মান আবদুল্লাহ।

গানটি সম্পর্কে কোনাল জানান, পিজিত মহাজন আমার অত্যন্ত স্নেহের ভাই। গানপাগল ছেলে সে, সংগীতের নিবেদিত প্রাণ। তার অনেক দিনের ইচ্ছে আমার সঙ্গে দ্বৈত গানের। আর স্নেহাশীষ ঘোষ বরাবরই দারুণ লিখে থাকেন।  এটি সজীবের সঙ্গে প্রথম কাজ আমার।  সুন্দর মিউজিক করেছে সে। গানটি সবার ভালো লাগবে আশা করি।

পিজিত বলেন, কোনাল আপু আমার প্রিয় মানুষ। সেরাকণ্ঠ প্রতিযোগিতার সময় থেকেই তার গায়কীর ফ্যান আমি। আমার অনেক দিনের ইচ্ছে ছিল আমার চ্যানেলের প্রথম গান আমি এবং আপু গাইব। আপুকে জানাতেই তিনি কথা রাখলেন। কোনাল আপুর কাছে আমি সারাজীবন কৃতজ্ঞ থাকব।

‘তোকে কত ভালোবাসি’ গানটি অচিরেই প্রকাশিত হচ্ছে পিজিত মহাজনের ইউটিউব চ্যানেলে। এর আগে দেশের বিভিন্ন স্বনামধন্য অডিও কোম্পানিগুলোতে পিজিতের ডজনেরও বেশি গান প্রকাশিত হয়েছে।

সূত্র: যুগান্তর