গ্রেফতার এড়াতে বিস্ফোরণে নিজেকে উড়িয়ে দিলেন সৌদি যুবক

14
সৌদি আরবে এক প্রাণঘাতি বোমা হামলার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে গ্রেফতারের সময় ওই ব্যক্তি বিস্ফোরণে নিজেকে উড়িয়ে দিয়েছেন। এ ঘটনায় আরও চার জন আহত হয়েছে। গত বুধবার সৌদি আরবের জেদ্দায় এ ঘটনা ঘটে। খবর সৌদি প্রেস এজেন্সির। ২০১৫ সালে সৌদি আরবের আভা শহরে এক শক্তিশালী বোমা বিস্ফোরণে নিরাপত্তা বাহিনীর ১১ সদস্য ও চার প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছিলেন। এ হামলার সঙ্গে আব্দুল্লাহ বিন জায়েদ আল শেহরি নামে সৌদি ওই নাগরিক জড়িত বলে সন্দেহ করছিল পুলিশ। গ্রেফতারের সময় আল শেহরি বুধবার রাতে জেদ্দার আল সামের এলাকায় বিস্ফোরক বেল্টের সাহায্যে বিস্ফোরণ ঘটান, এতে তার মৃত্যু হয় এবং নিরাপত্তা বাহিনীর তিন সদস্য ও এক পাকিস্তানি নাগরিক আহত হন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের নাম বা পরিচয় বিস্তারিত জানানো হয়নি।

নিউজ ডেস্ক: সৌদি আরবে এক প্রাণঘাতি বোমা হামলার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে গ্রেফতারের সময় ওই ব্যক্তি বিস্ফোরণে নিজেকে উড়িয়ে দিয়েছেন।

এ ঘটনায় আরও চার জন আহত হয়েছে। গত বুধবার সৌদি আরবের জেদ্দায় এ ঘটনা ঘটে। খবর সৌদি প্রেস এজেন্সির।

২০১৫ সালে সৌদি আরবের আভা শহরে এক শক্তিশালী বোমা বিস্ফোরণে নিরাপত্তা বাহিনীর ১১ সদস্য ও চার প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছিলেন।

এ হামলার সঙ্গে আব্দুল্লাহ বিন জায়েদ আল শেহরি নামে সৌদি ওই নাগরিক জড়িত বলে সন্দেহ করছিল পুলিশ।

গ্রেফতারের সময় আল শেহরি বুধবার রাতে জেদ্দার আল সামের এলাকায় বিস্ফোরক বেল্টের সাহায্যে বিস্ফোরণ ঘটান, এতে তার মৃত্যু হয় এবং নিরাপত্তা বাহিনীর তিন সদস্য ও এক পাকিস্তানি নাগরিক আহত হন।

আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের নাম বা পরিচয় বিস্তারিত জানানো হয়নি।

সূত্র: যুগান্তর