ঢাকা মাতাতে আসছেন ‘দিলবার’ খ্যাত নোরা ফাতেহি

14
ঢাকা মাতাতে আসছেন ‘সাকি সাকি’ ও ‘দিলবার’ গানে নেচে ঝড় তোলা বলিউড আইটেম গার্ল নোরা ফাতেহি। দিন-তারিখ এখনো প্রকাশ না করা হলেও আগামী ডিসেম্বরের মাঝামাঝিতে ঢাকায় আসছেন তিনি। সেটি হলে প্রথমবারের মতো বাংলাদেশ সফর হবে মরক্কো বংশোদ্ভূত এ ভারতীয় সেনশেসনের। জানা গছে, ঢাকার একটি কনভেনশন হলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পারফর্ম করবেন নোরা। যদিও তার ঢাকায় আসার দিন-তারিখ এখনো প্রকাশ করা হয়নি। এ মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় আইটেম সং গার্ল নোরা ফাতহি। ২০১৪ সালে বলিউডে অভিষেক ঘটে তার। তবে সেভাবে সাড়া ফেলতে পারেননি। ২০১৮ সালে ‘সত্যমেভ জয়তে’ ছবিতে ‘দিলবার’ শিরোনামের গানে নেচে প্রথমবার সবার নজর কাড়েন নোরা। এরপর ‘সাকি সাকি’, ‘ড্যান্স মেরি রানি’ ও ‘গারমি’সহ দর্শক মাতানো বেশ কিছু গানে পারফর্ম করেন তিনি। এরইমধ্যে তেলেগু, মালয়ালম ও তামিল ছবিতেও কাজ করেন নোরা। ছোট পর্দা, মিউজিক ভিডিও ও রিয়েলিটি শোতেও নিয়মিত দেখা যায় এই মরক্কান সুন্দরীকে। মরক্কান বংশোদ্ভূত হলেও নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। হিন্দি সিনেমার পাড়ভক্ত ছিলেন তিনি। ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতেন বলিউডে কাজ করার। সেই স্বপ্নকে সত্যিতে রূপ দিতে কানাডা ছেড়ে ভারতে আসেন নোরা।

নিউজ ডেস্ক: ঢাকা মাতাতে আসছেন ‘সাকি সাকি’ ও  ‘দিলবার’ গানে নেচে ঝড় তোলা বলিউড আইটেম গার্ল নোরা ফাতেহি।

দিন-তারিখ এখনো প্রকাশ না করা হলেও আগামী ডিসেম্বরের মাঝামাঝিতে ঢাকায় আসছেন তিনি।  সেটি হলে প্রথমবারের মতো বাংলাদেশ সফর হবে মরক্কো বংশোদ্ভূত এ ভারতীয় সেনশেসনের।

জানা গছে, ঢাকার একটি কনভেনশন হলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পারফর্ম করবেন নোরা। যদিও তার ঢাকায় আসার দিন-তারিখ এখনো প্রকাশ করা হয়নি।

এ মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় আইটেম সং গার্ল নোরা ফাতহি।  ২০১৪ সালে বলিউডে অভিষেক ঘটে তার। তবে সেভাবে সাড়া ফেলতে পারেননি।  ২০১৮ সালে ‘সত্যমেভ জয়তে’ ছবিতে ‘দিলবার’ শিরোনামের গানে নেচে প্রথমবার সবার নজর কাড়েন নোরা।  এরপর ‘সাকি সাকি’, ‘ড্যান্স মেরি রানি’ ও ‘গারমি’সহ দর্শক মাতানো বেশ কিছু গানে পারফর্ম করেন তিনি।

এরইমধ্যে তেলেগু, মালয়ালম ও তামিল ছবিতেও কাজ করেন নোরা।  ছোট পর্দা, মিউজিক ভিডিও ও রিয়েলিটি শোতেও নিয়মিত দেখা যায় এই মরক্কান সুন্দরীকে।

মরক্কান বংশোদ্ভূত হলেও নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়।  হিন্দি সিনেমার পাড়ভক্ত ছিলেন তিনি।  ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতেন বলিউডে কাজ করার।  সেই স্বপ্নকে সত্যিতে রূপ দিতে কানাডা ছেড়ে ভারতে আসেন নোরা।

সূত্র: যুগান্তর