শাবাশ আমার ভাই রাজ: শবনম ফারিয়া

12
ঢাকাই ছবির আলোচিত অভিনেতা শরিফুল রাজের বৃহস্পতি এখন তুঙ্গে। ক্যারিয়ারে যখন স্বর্ণালি সময়ের শুরুর পথে ব্যক্তিগত জীবনেও সুখবরে ভাসলেন এ অভিনেতা। পর পর দুটি সিনেমায় তার অনবদ্য অভিনয় নজর কেড়েছে সিনেপ্রেমীদের। বিশেষ করে বিদ্যা সিনহা মিমের সঙ্গে ‘পরাণ’-এ রীতিমতো বাজিমাত করেছেন তিনি। পেয়েছেন তারকাখ্যাতি। এরই মধ্যে বাবা হওয়ার স্বাদও উপভোগ করলেন রাজ। গত ১০ আগস্ট রাজ-পরীমনির সংসার আলোকিত করে তাদের পুত্রসন্তান রাজ্য। এ খবর গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে আসার পর থেকে প্রশংসা আর অভিনন্দনে ভাসছেন রাজ-পরী। রাজ-পরীর এই অকৃত্রিম ভালোবাসা ও সন্তান লাভের সুখবর মুগ্ধ করেছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়াকেও। রাজকে ভাই সম্বোধন করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ফারিয়া। বৃহস্পতিবার নিজের ভেরিফায়েড ফেসবুকে রাজ-পরীর একটি ছবি শেয়ার করে ফারিয়া লিখেছেন, ‘শাবাশ আমার ভাই রাজ! সবাই তোমার মতো সাহসী না। তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত। যখন দেখি সবাই ‘পরাণ’ ও ‘হাওয়া’য় তোমার অবিশ্বাস্য অভিনয়ের জন্য প্রশংসা করছে, তখন আমার কেমন লাগে তা বোঝানোর ভাষা নেই!’ এর পর রাজ ও পরীর সন্তানের জন্য ভালোবাসা জানান এ অভিনেত্রী। লিখেছেন, ‘যাই হোক, অভিনন্দন পিতামাতাকে। রাজ্যর জন্য দোয়া ও ভালোবাসা।

নিউজ ডেস্ক: ঢাকাই ছবির আলোচিত অভিনেতা শরিফুল রাজের বৃহস্পতি এখন তুঙ্গে। ক্যারিয়ারে যখন স্বর্ণালি সময়ের শুরুর পথে ব্যক্তিগত জীবনেও সুখবরে ভাসলেন এ অভিনেতা।

পর পর দুটি সিনেমায় তার অনবদ্য অভিনয় নজর কেড়েছে সিনেপ্রেমীদের। বিশেষ করে বিদ্যা সিনহা মিমের সঙ্গে ‘পরাণ’-এ রীতিমতো বাজিমাত করেছেন তিনি।  পেয়েছেন তারকাখ্যাতি।

এরই মধ্যে বাবা হওয়ার স্বাদও উপভোগ করলেন রাজ।  গত ১০ আগস্ট রাজ-পরীমনির সংসার আলোকিত করে তাদের পুত্রসন্তান রাজ্য।

এ খবর গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে আসার পর থেকে প্রশংসা আর অভিনন্দনে ভাসছেন রাজ-পরী।

রাজ-পরীর এই অকৃত্রিম ভালোবাসা ও সন্তান লাভের সুখবর মুগ্ধ করেছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়াকেও।

রাজকে ভাই সম্বোধন করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ফারিয়া।  বৃহস্পতিবার নিজের ভেরিফায়েড ফেসবুকে রাজ-পরীর একটি ছবি শেয়ার করে ফারিয়া লিখেছেন, ‘শাবাশ আমার ভাই রাজ! সবাই তোমার মতো সাহসী না। তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত। যখন দেখি সবাই ‘পরাণ’ ও ‘হাওয়া’য় তোমার অবিশ্বাস্য অভিনয়ের জন্য প্রশংসা করছে, তখন আমার কেমন লাগে তা বোঝানোর ভাষা নেই!’

এর পর রাজ ও পরীর সন্তানের জন্য ভালোবাসা জানান এ অভিনেত্রী। লিখেছেন, ‘যাই হোক, অভিনন্দন পিতামাতাকে। রাজ্যর জন্য দোয়া ও ভালোবাসা।
সূত্র: যুগান্তর