ফেসবুকে এমন পোস্ট দিয়ে কী বোঝালেন সাকিবপত্নী শিশির?

11

নিউজ ডেস্ক: এশিয়া কাপে সাকিব আল হাসান যাচ্ছেন কিনা—গত কয়েক দিন ধরেই চলছিল এ নিয়ে জল্পনা। বৃহস্পতিবার বিকালে এ নিয়ে দোলাচলের সমাপ্তি হয়েছে।

অনলাইন বেটিং সাইট বেটউইনারের সহযোগী প্রতিষ্ঠানের সঙ্গে বিতর্কিত চুক্তি শেষ পর্যন্ত বাতিল করলেন সাকিব, যেটি নিয়ে এতদিন ঘোর আপত্তি ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের।

বৃহস্পতিবার সকাল থেকে রাতঅবধি ‘টক অব দ্য কান্ট্রি’ ছিল সাকিব-বিসিবি ‘স্নায়ুযুদ্ধ’।  দিনভর চরম নাটকীয়তার পর সাকিব যখন চুক্তি থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন, তখনই ফেসবুকে এক রহস্যময় পোস্ট দিয়ে বিষয়টিকে ফের আলোচনায় আনেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির।

ফেসবুকে তার ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে একটি হাসির ইমোজি দেন শিশির।  আর তাতেই যেন আগুনে নতুন করে ঘি ঢালার ব্যবস্থা হয়ে গেল।

সাকিবের স্ত্রীর ওই স্ট্যাটাস নিয়ে রাতভর চলে আলোচনা-সমালোচনা, যা এখনো বিদ্যমান। পোস্টের পর ১১ ঘণ্টায় ৩৪ হাজারের বেশি রিঅ্যাক্ট জমা পড়েছে। কমেন্ট করেছেন আট হাজারের মতো মানুষ।

দেশের ক্রিকেটপ্রেমীদের প্রশ্ন— ওই ইমোজি দিয়ে সাকিবপত্নী আসলে কী বোঝাতে চাইলেন?

নেটিজেনদের বড় একটি অংশের মতে, সাকিবপত্নী কী প্রকারান্তরে বিসিবিকে ইঙ্গিত করে কিছু একটা বলতে চাইলেন। সাকিবকে এভাবে চাপে ফেলে চুক্তি থেকে সরিয়ে আনার কারণে বিষয়টি নিয়ে ব্যঙ্গ করলেন!

তবে সব কিছুই অনুমাননির্ভর মন্তব্য। কারণ নিজের সেই রহস্যময় পোস্ট নিয়ে কোনো বক্তব্যই দেননি শিশির।

তবে সাকিব-বিবিসির মনোমালিন্যের আপাতত অবসানের দিনেই শিশিরের এমন ইমোজি দেওয়া ফেসবুক স্ট্যাটাস নেটিজেনদের চর্চার খোরাক জুগিয়েছে নিঃসন্দেহে।

 

সূত্র: যুগান্তর