‘গোল্ডেন সিক্স’ – একসঙ্গে আশরাফুল ও জাহানারা আলম

9
‘গোল্ডেন সিক্স’ -এ দেখা যাবে জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলকে। তার সঙ্গে দেখা যাবে জাতীয় নারী দলের অন্যতম তারকা জাহানারা আলমকে। এ কোন ক্রিকেট টুর্নামেন্ট যেখানে নারী-পুরুষ একসঙ্গে খেলবেন? এমন প্রশ্ন আসতে পারে পাঠকের ভাবনায়। না, ‘গোল্ডেন সিক্স’ কোনো ক্রিকেট টুর্নামেন্ট নয়; এটি একটি ধারাবাহিকের নাম। এটি রচনা ও নির্মাণ করেছেন তারিক মুহাম্মদ হাসান। সেখানেই অভিনয় করবেন বাংলাদেশ ক্রিকেটের এ দুই সাবেক ও বর্তমান তারকা। ধারাবাহিকে এ দুই তারকার অভিনয় প্রসঙ্গে নির্মাতা জানান, এতে জাভেদ চরিত্রে অভিনয় করেছেন মোহাম্মদ আশরাফুল এবং জাহান চরিত্রে থাকছেন জাহানারা আলম। শিমুলতলী গ্রামে মাটি খুঁড়ে পাওয়া বাক্সভর্তি গুপ্তধন নিয়ে ঝামেলা বাধে। গুপ্তধনকে নিজের কাছে রাখতে সচেষ্ট থাকেন হাসান নামের যুবক। এ নিয়ে চলে একের পর এক নাটকীয় ঘটনা। এ ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন যাহের আলভী, শেহতাজ, চমক, মিহি আহসান, তিথি, অলিউল হক রুমী, মুকিত জাকারিয়া, শরাফ আহমেদ জীবন, সোহেল খান, মুসাফির সৈয়দ এবং সাবেক ক্রিকেটার হাসিবুল হোসেন শান্ত।

নিউজ ডেস্ক: ‘গোল্ডেন সিক্স’ -এ দেখা যাবে জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলকে। তার সঙ্গে দেখা যাবে জাতীয় নারী দলের অন্যতম তারকা জাহানারা আলমকে।

এ কোন ক্রিকেট টুর্নামেন্ট যেখানে নারী-পুরুষ একসঙ্গে খেলবেন? এমন প্রশ্ন আসতে পারে পাঠকের ভাবনায়।

না, ‘গোল্ডেন সিক্স’ কোনো ক্রিকেট টুর্নামেন্ট নয়; এটি একটি ধারাবাহিকের নাম। এটি রচনা ও নির্মাণ করেছেন তারিক মুহাম্মদ হাসান।

সেখানেই অভিনয় করবেন বাংলাদেশ ক্রিকেটের এ দুই সাবেক ও বর্তমান তারকা।

ধারাবাহিকে এ দুই তারকার অভিনয় প্রসঙ্গে নির্মাতা জানান, এতে জাভেদ চরিত্রে অভিনয় করেছেন মোহাম্মদ আশরাফুল এবং জাহান চরিত্রে থাকছেন জাহানারা আলম।  শিমুলতলী গ্রামে মাটি খুঁড়ে পাওয়া বাক্সভর্তি গুপ্তধন নিয়ে ঝামেলা বাধে। গুপ্তধনকে নিজের কাছে রাখতে সচেষ্ট থাকেন হাসান নামের যুবক। এ নিয়ে চলে একের পর এক নাটকীয় ঘটনা।

এ ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন যাহের আলভী, শেহতাজ, চমক, মিহি আহসান, তিথি, অলিউল হক রুমী, মুকিত জাকারিয়া, শরাফ আহমেদ জীবন, সোহেল খান, মুসাফির সৈয়দ এবং সাবেক ক্রিকেটার হাসিবুল হোসেন শান্ত।

সূত্র: যুগান্তর