পশ্চিমতীরে ২ ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে ইসরাইল

5
অধিকৃত পশ্চিমতীরের নাবলুস শহরে মঙ্গলবার ভোরে এক অভিযানে দুই ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে ইসরাইলি সেনারা। ইসরাইলের দাবি, তারা আল-আকসা শহিদ ব্রিগেডের আস্তানায় হানা দিয়ে ইব্রাহীম আল-নাব্লুসি নামে সংগঠনের এক শীর্ষ নেতাসহ ২ ফিলিস্তিনিকে হত্যা করেছেন। খবর আল-আরাবিয়ার। তাকে গুলি করে হত্যা করতে গিয়ে ইব্রাহীম আল-নাব্লুসির এক সহযোগীকেও হত্যা করেছে ইসরাইলি সেনারা। এ সময় ইসরাইলি সেনাদের লক্ষ্য করে ফিলিস্তিনিরা পাথর ছুড়ে মারতে থাকলে তারা আরও ৩০ জন ফিলিস্তিনিকে গুলি করে আহত করেছে। এর আগে গত শুক্রবার থেকে গাজায় চালানো টানা তিনদিন ইসরাইলি বিমান হামলায় নারী ও শিশুসহ ৪৪ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন। মিশরের মধ্যস্ততায় গত রোববার মধ্যরাত থেকে গাজায় যুদ্ধবিরতি চলছে। এর মধ্যেই আবার ইসরাইলি সেনারা ফিলিস্তিনিদের হত্যা করল।

নিউজ ডেস্ক: অধিকৃত পশ্চিমতীরের নাবলুস শহরে মঙ্গলবার ভোরে এক অভিযানে দুই ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে ইসরাইলি সেনারা।

ইসরাইলের দাবি, তারা আল-আকসা শহিদ ব্রিগেডের আস্তানায় হানা দিয়ে ইব্রাহীম আল-নাব্লুসি নামে সংগঠনের এক শীর্ষ নেতাসহ ২ ফিলিস্তিনিকে হত্যা করেছেন। খবর আল-আরাবিয়ার।

তাকে গুলি করে হত্যা করতে গিয়ে ইব্রাহীম আল-নাব্লুসির এক সহযোগীকেও হত্যা করেছে ইসরাইলি সেনারা।

এ সময় ইসরাইলি সেনাদের লক্ষ্য করে ফিলিস্তিনিরা পাথর ছুড়ে মারতে থাকলে তারা আরও ৩০ জন ফিলিস্তিনিকে গুলি করে আহত করেছে।

এর আগে গত শুক্রবার থেকে গাজায় চালানো টানা তিনদিন ইসরাইলি বিমান হামলায় নারী ও শিশুসহ ৪৪ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন।

মিশরের মধ্যস্ততায় গত রোববার মধ্যরাত থেকে গাজায় যুদ্ধবিরতি চলছে। এর মধ্যেই আবার ইসরাইলি সেনারা ফিলিস্তিনিদের হত্যা করল।

সূত্র: যুগান্তর