বিশেষ অনুষ্ঠান ‘আশুরার তাৎপর্য ও মর্যাদা’

6
আরবি ১০ মহররম ইসলামের ইতিহাসে একটি গুরুত্বপূর্ণ দিন। পবিত্র আশুরা উপলক্ষ্যে বাংলাভিশনে প্রচার হবে বিশেষ অনুষ্ঠান ‘আশুরার তাৎপর্য ও মর্যাদা’। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুর রশীদ, ইসলামিক স্টাডিজ বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আবু জাফর মুহাম্মদ হেলাল উদ্দিন, অধ্যক্ষ, দারুল উলুম আহ্সানিয়া কামিল মাদ্রাসা এবং মাওলানা আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হক, উপাধ্যক্ষ, কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদ্রাসা। অনুষ্ঠানে তারা পবিত্র আশুরার পটভূমি, তাৎপর্য ও শিক্ষা নিয়ে আলোচনা করেছেন। অনুষ্ঠানটি বাংলাভিশনে প্রচার হবে ৯ আগস্ট বিকাল ৫টা ২৫ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন সালাম পাঠান রাসেল।

নিউজ ডেস্ক: আরবি ১০ মহররম ইসলামের ইতিহাসে একটি গুরুত্বপূর্ণ দিন। পবিত্র আশুরা উপলক্ষ্যে বাংলাভিশনে প্রচার হবে বিশেষ অনুষ্ঠান ‘আশুরার তাৎপর্য ও মর্যাদা’।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুর রশীদ, ইসলামিক স্টাডিজ বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আবু জাফর মুহাম্মদ হেলাল উদ্দিন, অধ্যক্ষ, দারুল উলুম আহ্সানিয়া কামিল মাদ্রাসা এবং মাওলানা আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হক, উপাধ্যক্ষ, কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদ্রাসা। অনুষ্ঠানে তারা পবিত্র আশুরার পটভূমি, তাৎপর্য ও শিক্ষা নিয়ে আলোচনা করেছেন।

অনুষ্ঠানটি বাংলাভিশনে প্রচার হবে ৯ আগস্ট বিকাল ৫টা ২৫ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন সালাম পাঠান রাসেল।

সূত্র: যুগান্তর