এটিই এখন বড় চমক: অনন্ত জলিল

13
অনন্ত জলিল ও বর্ষা অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘নেত্রী: দ্য লিডার’ চলতি বছরেই আসছে। ‘নেত্রী: দ্য লিডার’ মুক্তিকে দেশের চলচ্চিত্রাঙ্গনের বড় চমক বলে অভিহিত করেছেন সিনেমার অন্যতম প্রযোজক অনন্ত জলিল। তিনি বলেন, ‘নেত্রী: দ্য লিডারের ৬০ শতাংশ কাজ শেষ হয়েছে। সেপ্টেম্বর অথবা অক্টোবরের মধ্যে বাকি শুটিং শেষ হবে। এটি তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। তুরস্কের শুটিংটুকু বাকি আছে। গল্পের প্রয়োজনেই এখন তুরস্কে যেতে হবে। আশা করছি, চলতি বছরেই ‘নেত্রী: দ্য লিডার’ মুক্তি দিতে পারব। এটিই এখন বড় চমক।’ সিনেমাটি নিয়ে ব্যস্ততা বেড়েছে এতে মূল ভূমিকায় অভিনয়শিল্পী বর্ষা। এ চিত্রনায়িকা জানান, ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা নিয়ে প্রচণ্ড ব্যস্ত এখন। প্রচারণা শুরু করে দিয়েছি ইতোমধ্যে। আমরা নিজেরাই তো অর্থলগ্নি করি সিনেমায়। নিজেরাই নিজেদের প্রডাকশনে কাজ করি। ইচ্ছা করলে একসঙ্গে পাঁচটা সিনেমায় লগ্নি করতে পারব। তবে প্রতিটা সিনেমা সময় নিয়ে, যত্ন নিয়েই তৈরি করতে চাই। আমাদের বিশ্বাস, দর্শক যে প্রত্যাশা নিয়ে অপেক্ষায় আছেন নেত্রী: দ্য লিডার সেই প্রত্যাশা পূরণ করবে।’ প্রসঙ্গত, ‘নেত্রী: দ্য লিডার সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব। সিনেমাটিতে রয়েছেন অনন্ত জলিল ও বর্ষা। এ ছাড়া এতে আরও অভিনয় করেছেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। এতে দেখা যাবে দেশের চলচ্চিত্রাঙ্গনের অন্যতম দুই ব্যক্তিত্ব ইলিয়াস কাঞ্চন ও কাজী হায়াতকে। পাশাপাশি তুরস্কের প্রথম সারির বেশ কয়েকজন শিল্পীকেও দেখা যাবে সিনেমায়।

নিউজ ডেস্ক: অনন্ত জলিল ও বর্ষা অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘নেত্রী: দ্য লিডার’ চলতি বছরেই আসছে।

‘নেত্রী: দ্য লিডার’ মুক্তিকে দেশের চলচ্চিত্রাঙ্গনের বড় চমক বলে অভিহিত করেছেন সিনেমার অন্যতম প্রযোজক অনন্ত জলিল।

তিনি বলেন, ‘নেত্রী: দ্য লিডারের ৬০ শতাংশ কাজ শেষ হয়েছে। সেপ্টেম্বর অথবা অক্টোবরের মধ্যে বাকি শুটিং শেষ হবে। এটি তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। তুরস্কের শুটিংটুকু বাকি আছে। গল্পের প্রয়োজনেই এখন তুরস্কে যেতে হবে। আশা করছি, চলতি বছরেই ‘নেত্রী: দ্য লিডার’ মুক্তি দিতে পারব। এটিই এখন বড় চমক।’

সিনেমাটি নিয়ে ব্যস্ততা বেড়েছে এতে মূল ভূমিকায় অভিনয়শিল্পী বর্ষা।

এ চিত্রনায়িকা জানান, ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা নিয়ে প্রচণ্ড ব্যস্ত এখন। প্রচারণা শুরু করে দিয়েছি ইতোমধ্যে। আমরা নিজেরাই তো অর্থলগ্নি করি সিনেমায়। নিজেরাই নিজেদের প্রডাকশনে কাজ করি। ইচ্ছা করলে একসঙ্গে পাঁচটা সিনেমায় লগ্নি করতে পারব। তবে প্রতিটা সিনেমা সময় নিয়ে, যত্ন নিয়েই তৈরি করতে চাই। আমাদের বিশ্বাস, দর্শক যে প্রত্যাশা নিয়ে অপেক্ষায় আছেন নেত্রী: দ্য লিডার সেই প্রত্যাশা পূরণ করবে।’

প্রসঙ্গত, ‘নেত্রী: দ্য লিডার সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব। সিনেমাটিতে রয়েছেন অনন্ত জলিল ও বর্ষা। এ ছাড়া এতে আরও অভিনয় করেছেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত।

এতে দেখা যাবে দেশের চলচ্চিত্রাঙ্গনের অন্যতম দুই ব্যক্তিত্ব ইলিয়াস কাঞ্চন ও কাজী হায়াতকে। পাশাপাশি তুরস্কের প্রথম সারির বেশ কয়েকজন শিল্পীকেও দেখা যাবে সিনেমায়।

সূত্র: যুগান্তর