ইসলামিক গেমসের কোয়ার্টার ফাইনালে মৌ

8
ইসলামিক সলিডারিটি গেমসে টেবিল টেনিস মহিলা এককে বাংলাদেশের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়েছে। হাড্ডাহাড্ডি লড়াইয়ে পাকিস্তানের আইকাকে ৩-২ গেমে হারিয়ে দিয়েছেন বাংলাদেশের সাদিয়া রহমান মৌ। এর আগে সকালে প্রথম ম্যাচে জিবুতির বিরুদ্ধে ৩-০ সেটে সহজ জয় পান মৌ। তবে পাকিস্তানের আইকার বিপক্ষে দ্বিতীয় ম্যাচটি জিততে ঘাম ঝরাতে হয়েছে তার। ১-২ ডাউন থেকে এবং ফাইনাল গেমে ২-৭ ডাউন হওয়ার পরেও ১১-৯ পয়েন্টে শেষ গেম জেতেন মৌ। এরই সঙ্গে পৌঁছে যান কোয়ার্টার ফাইনালে। ৮ আগস্ট স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় কোয়ার্টার ফাইনালে খেলবেন মৌ। কার বিপক্ষে খেলবেন তিনি তা এ রিপোর্ট লেখা পর্যন্ত নির্ধারণ হয়নি। কোয়ার্টারে একমাত্র বাংলাদেশি প্রতিনিধি মৌ। কারণ পুরুষ এককে রামহিম ও হৃদয় প্রথম ম্যাচেই হেরেছেন। মহিলা এককে সোমা প্রথম ম্যাচে ওয়াকওভার পেয়েছিলেন। দ্বিতীয় ম্যাচে তিনি ৩-১ সেটে হারেন।

নিউজ ডেস্ক: ইসলামিক সলিডারিটি গেমসে টেবিল টেনিস মহিলা এককে বাংলাদেশের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়েছে।

হাড্ডাহাড্ডি লড়াইয়ে পাকিস্তানের আইকাকে ৩-২ গেমে হারিয়ে দিয়েছেন বাংলাদেশের সাদিয়া রহমান মৌ।

এর আগে সকালে প্রথম ম্যাচে জিবুতির বিরুদ্ধে ৩-০ সেটে সহজ জয় পান মৌ।  তবে পাকিস্তানের আইকার বিপক্ষে দ্বিতীয় ম্যাচটি জিততে ঘাম ঝরাতে হয়েছে তার।

১-২ ডাউন থেকে এবং ফাইনাল গেমে ২-৭ ডাউন হওয়ার পরেও ১১-৯ পয়েন্টে শেষ গেম জেতেন মৌ।  এরই সঙ্গে পৌঁছে যান কোয়ার্টার ফাইনালে।

৮ আগস্ট স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় কোয়ার্টার ফাইনালে খেলবেন মৌ।  কার বিপক্ষে খেলবেন তিনি তা এ রিপোর্ট লেখা পর্যন্ত নির্ধারণ হয়নি।

কোয়ার্টারে একমাত্র বাংলাদেশি প্রতিনিধি মৌ। কারণ পুরুষ এককে রামহিম ও হৃদয় প্রথম ম্যাচেই হেরেছেন। মহিলা এককে সোমা প্রথম ম্যাচে ওয়াকওভার পেয়েছিলেন। দ্বিতীয় ম্যাচে তিনি ৩-১ সেটে হারেন।

সূত্র: যুগান্তর