মৌসুমীকে নিয়ে যে প্রত্যয় ব্যক্ত করলেন ওমর সানী

3
কিছু দিন আগে ভাঙনের সুর শোনা গিয়েছিল একসময়ের জনপ্রিয় নায়িকা মৌসুমী ও ওমর সানীর সংসারে। তবে সেই ‘ঘরভাঙা’ ঝড় থেমেছে। দুজনে আবারও একসঙ্গে পথ চলার প্রত্যয়ে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছেন। আর তাই এবার সব ভুলে মৌসুমীর সঙ্গে বাকিটা জীবন কাটিয়ে দেওয়ার আশা ব্যক্ত করলেন ওমর সানী। নিজেদের বিবাহবার্ষিকীতে এক ফেসবুক স্ট্যাটাসে ওমর সানী এমন প্রত্যয় ব্যক্ত করেছেন। ওমর সানী তার স্ট্যাটাসে লিখেছেন— আল্লাহ একসঙ্গে থাকার তৌফিক দান করুন বাকি জীবন। শুভ বিবাহবার্ষিকী মৌসুমী। সিনেমার পর্দায় প্রেমের অভিনয় করতে করতে ১৯৯৫ সালের ২ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে প্রেমের পূর্ণতা দেন এ জুটি। এ দম্পতির সংসার জীবনের ২৭ বছর। প্রসঙ্গত, ১৯৯৪ সালে পরিচালক দিলীপ সোম মৌসুমী-ওমর সানীকে নিয়ে ‘দোলা’ সিনেমা নির্মাণ করেন। এ সিনেমা দিয়েই দুজনের একসঙ্গে অভিনয়ের শুরু। তার পর প্রেম। আর তা গড়ায় বিয়েতে। এই দম্পতির সংসারে আছে দুই সন্তান। ছেলে ফারদিন ও কন্যা ফাইজা।
‘আল্লাহ একসাথে থাকার তৌফিক দান করুন বাকি জীবন’

নিউজ ডেস্ক: কিছু দিন আগে ভাঙনের সুর শোনা গিয়েছিল একসময়ের জনপ্রিয় নায়িকা মৌসুমী ও ওমর সানীর সংসারে। তবে সেই ‘ঘরভাঙা’ ঝড় থেমেছে। দুজনে আবারও একসঙ্গে পথ চলার প্রত্যয়ে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছেন।

আর তাই এবার সব ভুলে মৌসুমীর সঙ্গে বাকিটা জীবন কাটিয়ে দেওয়ার আশা ব্যক্ত করলেন ওমর সানী। নিজেদের বিবাহবার্ষিকীতে এক ফেসবুক স্ট্যাটাসে ওমর সানী এমন প্রত্যয় ব্যক্ত করেছেন।

ওমর সানী তার স্ট্যাটাসে লিখেছেন— আল্লাহ একসঙ্গে থাকার তৌফিক দান করুন বাকি জীবন। শুভ বিবাহবার্ষিকী মৌসুমী।

সিনেমার পর্দায় প্রেমের অভিনয় করতে করতে ১৯৯৫ সালের ২ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে প্রেমের পূর্ণতা দেন এ জুটি। এ দম্পতির সংসার জীবনের ২৭ বছর।

প্রসঙ্গত, ১৯৯৪ সালে পরিচালক দিলীপ সোম মৌসুমী-ওমর সানীকে নিয়ে ‘দোলা’ সিনেমা নির্মাণ করেন। এ সিনেমা দিয়েই দুজনের একসঙ্গে অভিনয়ের শুরু। তার পর প্রেম। আর তা গড়ায় বিয়েতে। এই দম্পতির সংসারে আছে দুই সন্তান। ছেলে ফারদিন ও কন্যা ফাইজা।

সূত্র: যুগান্তর