আনোয়ারা সাংবাদিক সমিতির কমিটি গঠন

6
চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় সাংবাদিক সমিতির কমিটি গঠন করা হয়েছে। ভোরের পাতা ও চ্যানেল এসের প্রতিনিধি রুপন দত্ত সভাপতি এবং সময়ের আলো প্রতিনিধি এনামুল হক নাবিদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সোমবার (১ আগস্ট) দুপুরে উপজেলার বন্দর কমিউনিটি সেন্টারের অভিজাত দারুচিনি রেস্টুরেন্টে এক আলোচনা সভায় সব সদস্যের সম্মতিতে এ নতুন কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য পদে মনোনীতরা হলেন- সহ-সভাপতি যুগান্তরের আনোয়ারা প্রতিনিধি রতন কান্তি দাশ, সাংগঠনিক সম্পাদক সংবাদের প্রতিনিধি ফরহাদুল ইসলাম, অর্থ সম্পাদক আমার সময় প্রতিনিধি জাবেদুল ইসলাম, দপ্তর সম্পাদক ইত্তেফাকের প্রতিনিধি জাহিদ হাসান হৃদয়, প্রচার সম্পাদক খোলা কাগজের প্রতিনিধি রিয়াদ হোসেন, পাঠাগার ও সমাজসেবা সম্পাদক জনবাণীর প্রতিনিধি শেখ আবদুল্লাহ, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক নতুন দিনের প্রতিনিধি আরমান হোসেন। এছাড়াও সদস্য হিসেবে রয়েছেন আলোকিত চট্টগ্রাম পত্রিকার প্রতিনিধি নারায়ণ সুশীল কাঞ্চন প্রমুখ।

নিউজ ডেস্ক: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় সাংবাদিক সমিতির কমিটি গঠন করা হয়েছে। ভোরের পাতা ও চ্যানেল এসের প্রতিনিধি রুপন দত্ত সভাপতি এবং সময়ের আলো প্রতিনিধি এনামুল হক নাবিদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (১ আগস্ট) দুপুরে উপজেলার বন্দর কমিউনিটি সেন্টারের অভিজাত দারুচিনি রেস্টুরেন্টে এক আলোচনা সভায় সব সদস্যের সম্মতিতে এ নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য পদে মনোনীতরা হলেন- সহ-সভাপতি যুগান্তরের আনোয়ারা প্রতিনিধি রতন কান্তি দাশ, সাংগঠনিক সম্পাদক সংবাদের প্রতিনিধি ফরহাদুল ইসলাম, অর্থ সম্পাদক আমার সময় প্রতিনিধি জাবেদুল ইসলাম, দপ্তর সম্পাদক ইত্তেফাকের প্রতিনিধি জাহিদ হাসান হৃদয়, প্রচার সম্পাদক খোলা কাগজের প্রতিনিধি রিয়াদ হোসেন, পাঠাগার ও সমাজসেবা সম্পাদক জনবাণীর প্রতিনিধি শেখ আবদুল্লাহ, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক নতুন দিনের প্রতিনিধি আরমান হোসেন।

এছাড়াও সদস্য হিসেবে রয়েছেন আলোকিত চট্টগ্রাম পত্রিকার প্রতিনিধি নারায়ণ সুশীল কাঞ্চন প্রমুখ।

সূত্র: যুগান্তর