দুবাইয়ের যুবরাজের মন জিতে নিলেন পাকিস্তানের যুবক

6
দুবাইয়ের যুবরাজ শেখ হামদান বিন মোহাম্মদ বিন রশিদ আল মাকতুমের মন জিতে নিয়েছেন প্রবাসী পাকিস্তানি যুবক আব্দুল গফুর আব্দুল হাকিম। দুবাইভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমস এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়েছে পেশার ডেলিভারি রাইডার গফুর তার উদারতার দিয়ে যুবরাজ শেখ হামদানের মন জিতে নেন। গফুরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে তা যুবরাজ শেখ হামদানের নজরে আসে। ওই ভাইরাল ভিডিওতে দেখা গেছে, ব্যস্ত রাস্তা থেকে দুটি কংক্রিটের ইট সরিয়ে দিচ্ছেন। পরোপকারী গফুরকে খুঁজতে শেখ হামদান তার নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করে লিখেছেন, দুবাইতে ভালো কাজের প্রশংসা করা হয়। কেউ কি আমাকে এই ব্যক্তির সন্ধান দিতে পারেন? এর গফুরের সন্ধান পাওয়ার পর তাকে ফোন দেন শেখ হামদান। শেখ হামদানের ফোন পেয়ে নিজের কানকেই বিশ্বাস করতে পারছিলেন না বলে খালিজ টাইমসকে জানিয়েছেন গফুর। যুবরাজ শিগগিরই তার সঙ্গে দেখা করার আশ্বাস দিয়েছেন বলেও জানিয়েছেন গফুর।

নিউজ ডেস্ক: দুবাইয়ের যুবরাজ শেখ হামদান বিন মোহাম্মদ বিন রশিদ আল মাকতুমের মন জিতে নিয়েছেন প্রবাসী পাকিস্তানি যুবক  আব্দুল গফুর আব্দুল হাকিম। দুবাইভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমস এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে পেশার ডেলিভারি রাইডার গফুর তার উদারতার দিয়ে যুবরাজ শেখ হামদানের মন জিতে নেন। গফুরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে তা যুবরাজ শেখ হামদানের নজরে আসে।

ওই ভাইরাল ভিডিওতে দেখা গেছে, ব্যস্ত রাস্তা থেকে দুটি কংক্রিটের ইট সরিয়ে দিচ্ছেন।

পরোপকারী গফুরকে খুঁজতে শেখ হামদান তার নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করে লিখেছেন,  দুবাইতে ভালো কাজের প্রশংসা করা হয়। কেউ কি আমাকে এই ব্যক্তির সন্ধান দিতে পারেন?

এর গফুরের সন্ধান পাওয়ার পর তাকে ফোন দেন শেখ হামদান।  শেখ হামদানের ফোন পেয়ে নিজের কানকেই বিশ্বাস করতে পারছিলেন না বলে খালিজ টাইমসকে জানিয়েছেন গফুর।

যুবরাজ শিগগিরই তার সঙ্গে দেখা করার আশ্বাস দিয়েছেন বলেও জানিয়েছেন গফুর।

সূত্র: যুগান্তর