জুভেন্টাসকে পাত্তাই দিল না রিয়াল

12
ক্যালিফোর্নিয়ার রোজ বোল স্টেডিয়ামে স্প্যানিশ ও ইতালীয় দুই ক্লাবের দ্বৈরথ দেখল ফুটবলবিশ্ব। রোববার ক্লাব প্রীতি ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সাবেক ক্লাব জুভেন্টাসের মুখোমুখি হয় স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ। আর সেই ম্যাচ হাড্ডাহাড্ডি তো হলোই না; বলা চলে, রিয়ালের কাছে পাত্তাই পেল না জুভিরা। জুভেন্টাসকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। রিয়ালের হয়ে গোল করেন করিম বেনজেমা আর মার্কো আসেনসিও। ম্যাচের শুরু থেকেই দাপট দেখিয়ে খেলেছে রিয়াল। ১৯তম মিনিটে গোল বাঁচাতে ভিনিসিয়াস জুনিয়রকে নিজেদের ডি-বক্সের বিপজ্জনক জায়গায় ফাউল করেন দানিলো। পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পট কিকে রিয়ালকে এগিয়ে নেন করিম বেনজেমা। ওই একগোলেই শেষ হয় প্রথমার্ধ। দ্বিতীয়ার্ধের ৬৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ৬৪ মিনিটে ভালভার্দের বদলি হিসেবে নামা মার্কো আসেননিও। বক্সের মাঝখান থেকে বাঁ পায়ের শটে বল জালে জড়ান স্প্যানিশ মিডফিল্ডার। এরপর বার বার আক্রমণে গেলেও গোলের দেখা পায়নি রিয়াল। রেফারির শেষ বাঁশিতে ২-০ গোলের সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

নিউজ ডেস্ক: ক্যালিফোর্নিয়ার রোজ বোল স্টেডিয়ামে স্প্যানিশ ও ইতালীয় দুই ক্লাবের দ্বৈরথ দেখল ফুটবলবিশ্ব।

রোববার ক্লাব প্রীতি ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সাবেক ক্লাব জুভেন্টাসের মুখোমুখি হয় স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ।

আর সেই ম্যাচ হাড্ডাহাড্ডি তো হলোই না; বলা চলে, রিয়ালের কাছে পাত্তাই পেল না জুভিরা।

জুভেন্টাসকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ।  রিয়ালের হয়ে গোল করেন করিম বেনজেমা আর মার্কো আসেনসিও।

ম্যাচের শুরু থেকেই দাপট দেখিয়ে খেলেছে রিয়াল।

১৯তম মিনিটে গোল বাঁচাতে ভিনিসিয়াস জুনিয়রকে নিজেদের ডি-বক্সের বিপজ্জনক জায়গায় ফাউল করেন দানিলো। পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পট কিকে রিয়ালকে এগিয়ে নেন করিম বেনজেমা।

ওই একগোলেই শেষ হয় প্রথমার্ধ।  দ্বিতীয়ার্ধের ৬৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ৬৪ মিনিটে ভালভার্দের বদলি হিসেবে নামা মার্কো আসেননিও।

বক্সের মাঝখান থেকে বাঁ পায়ের শটে বল জালে জড়ান স্প্যানিশ মিডফিল্ডার।

এরপর বার বার আক্রমণে গেলেও গোলের দেখা পায়নি রিয়াল।  রেফারির শেষ বাঁশিতে ২-০ গোলের সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

সূত্র: যুগান্তর